Image default
বাংলাদেশ

বিকল ট্রাকের পেছনে দ্রুতগামী বাসের ধাক্কা, এক পথচারী নিহত, আহত ২

ফেনীতে বিকল হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল একটি ট্রাক। এ সময় পেছন থেকে একটি দ্রুতগামী বাস ধাক্কা দিলে ওই ট্রাকের সামনে চাপা পড়ে এক পথচারী নিহত ও দুজন আহত হন। আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে মহাসড়কের ফেনী সদর উপজেলার ফাজিলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত পথচারীর নাম আহম্মদ সুবহান (৬৩)। তিনি ফেনী সদর উপজেলার ফরহাদ নগর ইউনিয়নের পূর্ব সুলতানপুর গ্রামের শেখ মহিউদ্দিনের ছেলে। আহত ব্যক্তিরা হলেন একই এলাকার নৈরাজপুরের মো. আরিফ (৩০) এবং পূর্ব সুলতানপুর গ্রামে বাসিন্দা মোবারক হোসেন (২৪)। আহত দুজনকে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনীর মুহুরীগঞ্জ হাইওয়ে ফাড়ি পুলিশের পরিদর্শক মো. মনিরুল ইসলাম ভূঞা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুর এলাকায় একটি ফুটওভার ব্রিজের নিচে একটি ট্রাক আগে থেকে বিকল অবস্থায় দাঁড়ানো ছিল। সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম থেকে ফেনীমুখী দ্রুতগামী যাত্রীবাহী একটি বাস ওই ট্রাককে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। বাসের ধাক্কা খেয়ে ট্রাকটি সামনের দিকে লাফ দিলে তিনজন পথচারী তাতে চাপা পড়েন। ট্রাকচাপায় একজন পথচারী ঘটনাস্থলেই মারা যান এবং দুজন গুরুতর আহত হন।

আহত ব্যক্তিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

Related posts

বাহিরে বের না হওয়ার পরামর্শ, ড্যাব’র হট লাইন চালু

News Desk

শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় সিসিইউতে খালেদা জিয়া

News Desk

রেলওয়েতে ৪৭ হাজার জনবল নিয়োগ প্রক্রিয়াধীন

News Desk

Leave a Comment