Image default
বাংলাদেশ

বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থার সিদ্ধান্ত চাঁদপুর জেলা আ.লীগের

দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চাঁদপুর জেলা আওয়ামী লীগ। এছাড়া মেঘনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধের পদক্ষেপ এবং চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিরাপদ ও ঝুঁকিমুক্ত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষে অনুরোধ জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

সভায় জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা দলের মধ্যে থেকে কিছু লোক বিশৃঙ্খলা করছে বলে ক্ষোভ প্রকাশ করে বক্তব্য রাখেন। পরে উপস্থিত নেতারা আলোচনা করে গুরুত্বপূর্ণ বিভিন্ন সিদ্ধান্ত নেন।

নেতারা বলেন, দলের বিরুদ্ধে জেলা, থানা, পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের যেসব নেতারা দলীয় শৃঙ্খলাবিরোধী কার্যকলাপে লিপ্ত হয়েছেন, তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নিতে হবে। চাঁদপুর নদী ভাঙনের হাত থেকে রক্ষায় মেঘনা নদীতে অবৈধভাবে এবং অপরিকল্পিতভাবে বালু উত্তোলন বন্ধ করতে হবে। এছাড়া ২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে স্বাস্থ্যবিধি মেনে কর্মসূচি পালন করার আহ্বান জানানো হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রব ভূঁইয়া, আব্দুর রশীদ সর্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক আহসান উল্যাহ আখন্দ প্রমুখ।

 

Source link

Related posts

সর্বোচ্চ এক মাসের মধ্যে হবে এনআইডি

News Desk

৪ ঘণ্টা ধরে জ্বলছে মেঘনা গ্রুপের কার্টন কারখানা

News Desk

সড়কে ১২০ ফুট দীর্ঘ ‘পদ্মা সেতু’

News Desk

Leave a Comment