Image default
বাংলাদেশ

ব্যাংক থেকে টাকা তুলতে বেরোনোর ৫ দিন পর মিললো লাশ

রংপুরে ব্যাংকের টাকা তুলতে বেরিয়ে নিখোঁজের পাঁচ দিন পর রাহেলা বেগম (৩৫) নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে গংগাচড়া উপজেলার বুড়িরহাট কৃষি গবেষণা কেন্দ্রের পরিত্যক্ত একটি ভবন থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

রাহেলা বেগম রংপুর নগরীর ৬ নম্বর ওয়ার্ডের বাহাদুরসিং এলাকার মৃত আহেদ আলীর স্ত্রী।তিনি কৃষি গবেষণা কেন্দ্রের পাশেই চ্যাংমারী এলাকার আবাসনে বসবাস করতেন। তার একমাত্র ছেলে রায়হান (১৭) ঢাকায় চাকরি করেন। স্থানীয় একটি জুট মিলে চাকরি করতেন রাহেলা।

নিহতের স্বজনরা জানায়, রংপুর নগরীর জাহাজ কোম্পানি মোড়ে অবস্থিত পূবালী ব্যাংক শাখায় রাহেলা বেগমের একটি ডিপিএস (ডিপোজিট পেনশন স্কিম) ছিল। সেখানে প্রতি মাসে টাকা জমা রাখতেন। কৃষি গবেষণা কেন্দ্রের কৃষি ফার্ম শ্রমিক সমিতির এক নেতার সঙ্গে পরিচয়ের সুবাদে তার মাধ্যমেও ব্যাংকে টাকা পাঠাতেন। ব্যাংকের সকল কাগজপত্রও তার কাছে ছিল। জমি কেনার কথা বলে গত বুধবার ব্যাংকের সকল টাকা উত্তোলনের জন্য বাসা থেকে বের হন রাহেলা। এরপর থেকে আর খোঁজ মেলেনি।

রবিবার সকালে কৃষি গবেষণা কেন্দ্রের একটি পরিত্যক্ত ভবনে তার লাশ পড়ে থাকতে দেখেন ফার্মের শ্রমিকরা। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

গংগাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার জানান, নিহতের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। হত্যাকাণ্ডে জড়িতদের আটকের চেষ্টা করা হচ্ছে।

Source link

Related posts

করোনায় ফরিদপুরের পুলিশ পরিদর্শকের মৃত্যু

News Desk

এবি ব্যাংকের সাবেক ২ এমডিসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

News Desk

সীতাকুণ্ডে বাদাম চাষে বাজিমাত ৫ কৃষকের

News Desk

Leave a Comment