Image default
বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, থানায় গিয়ে প্রাণে রক্ষা

ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে শরীফ উদ্দিন (৪০) নামে এক ব্যবসায়ীকে প্রতিপক্ষের লোকজন প্রকাশ্যে কুপিয়ে আহতের অভিযোগ উঠেছে। আহত অবস্থায় দৌড়ে সদর থানায় গিয়ে রক্ষা পেয়েছেন তিনি।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে জেলা শহরের টিএ রোড এলাকায় ফকিরাপুলের দক্ষিণ দিকে এ ঘটনা ঘটে। শরীফ সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের মহিউদ্দিন নগর গ্রামের মৃত আবুল ফয়েজের ছেলে। তিনি রাজধানীতে ট্রাভেল এজেন্সি পরিচালনা করেন। 

পুলিশ আহত অবস্থায় তাকে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্যে নিয়ে আসেন। বিকেলে তার শারীরিক অবস্থার অবনতি হলে  উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করাহয়।

শরীফের চাচা সুবা মিয়া জানান, ‘গ্রামের মিজান মিয়া ও হান্নান গ্রুপের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিসহ নানা বিষয় নিয়ে আমাদের বিরোধ চলে আসছিল। শরীফ ঢাকায় ট্রাভেল এজেন্সির ব্যবসা করে। প্রতি শুক্রবার গ্রামের বাড়িতে আসে। আজ দুপুরে ট্রেনে ব্রাহ্মণবাড়িয়া আসে।ট্রেন থেকে নেমে রিকশায় শহরের দিকে যাচ্ছিল। এ সময় শহরের প্রধান সড়ক টিএ রোড ফকিরাপুলের দিকে আসলে ৫-৬ জন সন্ত্রাসী ধারালো দেশীয় অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। ঘটনাস্থল থেকে কয়েক গজ দূরে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় দৌড়ে গিয়ে আত্মরক্ষা করে শরীফ। সেখান থেকে পুলিশ সদস্যরা তাকে এনে হাসপাতালে ভর্তি করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, মহিউদ্দিন নগর গ্রামের বিবাদমান দুটি গ্রুপে দীর্ঘদিন ধরে গ্রাম্য নানা বিষয়ে বিরোধ চলে আসছিল। উভয় গ্রুপের মধ্যে একাধিক মামলা মোকদ্দমাও চলমান। বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে। 

তিনি আরও জানান, আত্মরক্ষার জন্যে শরীফ আহত অবস্থায় দৌড়ে থানায় আসেন। ইতোমধ্যে হামলাকারী কয়েকজনের নাম জানতে পেরেছি। তার গ্রেফতারে অভিযান চলছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Source link

Related posts

পিয়নের বা‌ড়ি‌তে মিল‌লো বস্তাভ‌র্তি ‘মাদক’

News Desk

হবিগঞ্জে করোনায় ২৪ ঘণ্টায় আরও ৪ জনের মৃত্যু

News Desk

তিন পুলিশ বক্সে আগুন, আন্দোলন প্রত্যাহারের ঘোষণা দেওয়া অর্ণবকে মারধর

News Desk

Leave a Comment