Image default
বাংলাদেশ

ভোটে জয়ের সাড়ে ৩ মাস পর প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য নিহত

প্রতিপক্ষের ছুরির আঘাতে যশোরের চৌগাছায় ঠান্ডু বিশ্বাস (৫০) নামে এক ইউপি সদস্যকে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চৌগাছা উপজেলার পাতিবিলা বাজারে হাজী শাহাজান আলী মাধ্যমিক বিদ্যালয়ের গেটের পাশে একটি চায়ের দোকানে এই ঘটনা ঘটে।

নিহত ঠান্ডু বিশ্বাস পাতিবিলা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য। এ ঘটনায় উভয়পক্ষের আরও দুই জন আহত হয়েছেন।

নিহতের ছেলে পিংকু বিশ্বাস দাবি করেন, তার বাবা সন্ধ্যায় পাতিবিলা বাজারে চায়ের দোকানে বসেছিলেন। এ সময় নির্বাচনে পরাজিত রুহুল আমীনের ছেলে টিটোর নেতৃত্বে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র ও হাতুড়ি নিয়ে তার বাবার ওপর হামলা চালান। সেখানে তাকে ছুরিকাঘাত করে গুরুতর জখম করেন।

এ সময় মমিনুল ও হামিদ নামে আরও দুই জন আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় ঠান্ডু বিশ্বাস ও মমিনুলকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এ সময় চিকিৎসক ঠান্ডু বিশ্বাসকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মুরসালিনুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই ঠান্ডু বিশ্বাসের মৃত্যু হয়েছে। পেটে জখমের কারণে তার নাড়িভুঁড়ি বের হয়ে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

যশোর জেলা পুলিশের মুখপাত্র ইন্সপেক্টর রুপন কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘটনা জানতে পেরে আমরা ঘটনাস্থলে এসেছি। আসামিদের ধরতে অভিযান শুরু হয়েছে। নির্বাচন নিয়ে দ্বন্দ্বের জের ধরে হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।’

দ্বিতীয় ধাপে গত ১১ নভেম্বর পাতিবিলা ইউনিয়নে ভোট হয়। ওই ভোটে ৪ নম্বর ওয়ার্ডের সদস্য নির্বাচিত হন ঠান্ডু বিশ্বাস। নির্বাচনে জয়ের প্রায় সাড়ে তিন পর প্রতিপক্ষের হামলায় তিনি নিহত হলেন।

Source link

Related posts

একদিনে ৩৬ জনের মৃত্যু, শনাক্ত আড়াই হাজার ছাড়াল

News Desk

কুড়িগ্রামে প্রাণি সম্পদ মেলা অনুষ্ঠিত

News Desk

যান চলাচল আটকে সড়কে মাছের ব্যবসা 

News Desk

Leave a Comment