Image default
বাংলাদেশ

মণিরামপুরের যুবক ঝিকরগাছায় খুন

যশোরের মণিরামপুরের পিয়ার হোসেন আকাশ (২১) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ঝিকরগাছা পুলিশ। শুক্রবার (২১মে) দিবাগত রাত ১টার দিকে ঝিকরগাছা-বেনাপোল সড়কের গদখালী বেলতলা নামক স্থান থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পিয়ার হোসেন মণিরামপুর উপজেলার মাহমুদকাটি গ্রামের ভ্যানচালক আব্দুল মোতালেব ভুট্টর ছেলে। সে পেশায় দিনমজুর ছিল।

নিহতের দেহে একাধিক কালো স্পট রয়েছে। তার নাখ দিয়ে রক্ত ও মুখ দিয়ে ফেনা ঝরছিল। স্বজনদের দাবি, পিয়ার হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করে লাশ ফেলে রাখা হয়েছে। পুলিশেরও ধারণাও তাই। নিহতের পিতা আব্দুল মোতালেব বলেন, শুক্রবার সকালে বেনাপোলের কাগজপুকুর এলাকায় বড় বোন ফাতেমা খাতুনের বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় আমার ছেলে। এরপর রাত একটার দিকে ঝিকরগাছা পুলিশের মাধ্যমে ওর দুর্ঘটনায় আহত হওয়ার খবর পাই। পরে ঘটনাস্থলে যেয়ে দেখি আমার ছেলের লাশ পড়ে আছে।

আব্দুল মোতালেব আরো বলেন, আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে সারাদিন বিভিন্ন স্থানে ঘুরিয়েছে। পরে রাতে তাকে খুন করা হয়েছে। আমার বাড়ির পাশের লোকই শত্রু। তারা একাজ করতে পারে। তবে,স্পষ্ট করে কারও নাম বলতে চাননি আব্দুল মোতালেব।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, রাত ১ টার দিকে আমরা ওই যুবকের মরদেহ উদ্ধার করি। ধারণা করা হচ্ছে হত্যার পর মরদেহ ফেলে গেছে দুর্বৃত্তরা। কারণ ছেলেটি পাশের উপজেলার বাসিন্দা। গভীর রাতে তার এ এলাকায় আসার কোন কারণ নেই। মরদেহ থানায় আছে। ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

Related posts

খুলনা ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যু ৬০

News Desk

ডুবে গেছে বাড়িঘর, রাস্তায় চলছে নৌকা

News Desk

বগুড়ায় একদিনে টিকা পেলেন আড়াই লক্ষাধিক মানুষ

News Desk

Leave a Comment