Image default
বাংলাদেশ

মসজিদের মাইকে ঘোষণা শুনে ৫ লাশ উদ্ধার করে স্থানীয়রা

বিয়ের অনুষ্ঠান থেকে প্রাইভেট কারে কুমিল্লায় ফিরছিলেন চালকসহ পাঁচ জন। চাঁদপুরের শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের পূর্ব নরহ গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারটি পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সবাই প্রাণ হারান।

স্থানীয়রা জানায়, বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার পর দুর্ঘটনা ঘটে। তখন আশপাশে কেউ না থাকায় গাড়িটি পুকুরেই পড়েছিল। পরে এক মোটরসাইকেল আরোহী পুকুরে গাড়ি পড়ে থাকতে দেখে ডাক-চিৎকার করেন। এ সময় আশপাশের মানুষ বিষয়টি জানতে পারেন। মসজিদের মাইকে ঘোষণা দেওয়ার পর এলাকার লোকজন এসে মরদেহগুলো গাড়ি থেকে বের করে। পরে ফায়ার সার্ভিসও উদ্ধার কাজে অংশ নেয়।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. শাহিদুল ইসলাম বলেন, ‘রাস্তার বাঁকটি ছিল বিশাল। রাস্তাটির সোজা সামনের দিকে পুকুর। এখানে যে একটি বাঁক আছে বা সেটা ঘুরে যেতে হবে তা তারা বুঝতে পারেনি। সোজা গিয়ে প্রাইভেট কারটি পুকুরে পড়ে যায়।’

আরও পড়ুন: বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে প্রাইভেট কার পুকুরে, নিহত ৫

তিনি বলেন, ‘গাড়ির জানালা আটকানো ছিল। পুকুরে পানি খুব বেশি না হলেও গাড়িটিপড়ার সময় উল্টে চাকা ওপরের দিকে আর বডি নিচের দিকে চলে যায়। এ কারণে তারা জানালা খুলে বের হতে পারেননি। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় শাহরাস্তির ফায়ার সার্ভিস উদ্ধার কাজ করেছে। পরে আমরা পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করেছি।’

নিহতরা হলেন–কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের রামদেবপুর গ্রামের সিদ্দিকুর রহমান খোকনের ছেলে মো. শাহপরান তুষার (২২), একই এলাকার নরপাইয়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে শাকিল (২৩), চাঁপা কেশতলা গ্রামের বাবুল মিয়ার ছেলে রেজাউল করিম (২৩), যশোরের শার্শা উপজেলার ধান্যখোলা গ্রামের আব্দুল খালেকের ছেলে নয়ন (২৪) ও গাড়িচালক গাজীপুর সদর উপজেলার উত্তর খাইলকুর গ্রামের বাবুল হোসেনের ছেলে সাগর হোসেন (২৪)।

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান বলেন, মরদেহ উঘারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

Source link

Related posts

তালায় রুপালী বেগম’র মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি!

News Desk

শাটডাউনে রণক্ষেত্র গোটা দেশ

News Desk

শিলাবৃষ্টিতে ফুটো হয়ে গেছে ঘরের চাল, ফসলের ব্যাপক ক্ষতি

News Desk

Leave a Comment