Image default
বাংলাদেশ

মুরাদ হত্যা মামলায় যুবক গ্রেপ্তার, ২ দিনের রিমান্ড

চট্টগ্রামের কর্ণফুলীতে মুরাদ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মেহেদী হাসান (২০) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার চরলক্ষ্যার ২ নম্বর ওয়ার্ডের শামসু মেম্বারের বাড়ির আবদুল খালেকের ছেলে। শুক্রবার (২১ মে) দুপুরে উপজেলার মইজ্জারটেক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসাইন মোহাম্মদ রেজার আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হলে আদালত সন্ধ্যায় তার দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও কর্ণফুলী থানার উপ পরিদর্শক (এসআই) মো. বেলায়েত হোসেন। পূর্বকোণকে তিনি বলেন, গ্রেপ্তার মেহেদী হত্যাকাণ্ড সম্পর্কে অনেক তথ্য দিয়েছেন। আরও তথ্য জানার জন্য তাকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এ বিষয়ে জানতে চাইলে কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ পূর্বকোণকে বলেন, এজাহারনামীয় এক আসামিকে গ্রেপ্তার করে রিমান্ডে আনা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে আমাদের একাধিক টিম কাজ করছে।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে দু’পক্ষের সংঘর্ষে উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের বোর্ড বাজার এলাকায় কর্ণফুলী থানার পাশে মো. মুরাদ নামের এক যুবক খুন হন। বুধবার রাতে মুরাদের মা রাবেয়া বসরী বাদি হয়ে সাইফুল ইসলাম সাগরকে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তার মেহেদী এ মামলা এজাহারনামীয় ৪ নম্বর আসামি।

Related posts

ময়মনসিংহ মেডিকেলে করোনায় ১৭ জনের মৃত্যু

News Desk

আগুনে পুড়ে যাওয়া কক্ষে মিললো শিশুর লাশ

News Desk

খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় ৪০ জনের মৃত্যু

News Desk

Leave a Comment