Image default
বাংলাদেশ

যশোরে ৬টি বোমা সাদৃশ্য বস্তুসহ পুলিশের কথিত সোর্স আটক

যশোরে ৬টি বোমা সাদৃশ্য বস্তুসহ অকিল উদ্দিন তুষার নামে পুলিশের কথিত সোর্সকে আটক করেছে র‌্যাব। গতকাল শনিবার ভোরে শহরতলীর চাঁচড়ার মোমিনপাড়া থেকে তাকে আটক করা হয়। আটক অকিল উদ্দিন তুষার চাঁচড়া দারোগা বাড়ি মোড়ের মোজাহার আলীর বাবুর ছেলে। অকিল উদ্দিনকে আটকের সময় তার ছোট ভাই লিটুকেও আটক করা হয়েছিল বলে স্থানীয় সূত্রে জানা গেছে। যদিও র‌্যাবের পক্ষ থেকে লিটুকে আটকের বিষয়টি স্বীকার করা হয়নি।

তাছাড়া আটক তুষার তার স্ত্রী জেসমিন এবং ছোট ভাই লিটু আইন শৃঙ্খলা বাহিনীর সোর্স পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের কারবার করে আসছে বলেও স্থানীয়রা জানিয়েছে। র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার ভোর ৫টার দিকে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লে. এম সারোয়ার হোসাইনের নেতৃত্বে চাঁচড়া মোমিনপাড়া ভাতুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার সেলিমের বাড়ির পাশে অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে তুষারকে তিনটি ছোট এবং তিনটি বড় সাইজের বোমা সাদৃশ্য বস্তুসহ আটক করা হয়। এই ঘটনায় তার বিরুদ্ধে এদিনই কোতোয়ালি মডেল থানায় বিস্ফোরকদ্রব্য আইনে মামলা দেয়া হয়েছে।

অপরদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, তুষার তার স্ত্রী জেসমিন এবং ছোট ভাই লিটু দীর্ঘদিন ধরে এলাকায় র‌্যাব ও পুলিশের সোর্স পরিচয় দিয়ে আসছিল। তারা বিভিন্ন ধরনের মাদকের কারবারও করছে বলে সূত্রটি জানিয়েছে। এদিন র‌্যাবের অভিযানে তুষারের সাথে তার ছোট ভাই লিটুকেও আটক করা হয়েছিল বলে স্থানীয় সূত্রটি নিশ্চিত করেছে। অবশ্য লিটুকে আটকের বিষয়টি র‌্যাবের পক্ষ থেকে স্বীকার করা হয়নি।

Related posts

চার জোড়া স্পেশালসহ ২২ ট্রেনে চট্টগ্রাম ছাড়ছেন যাত্রীরা

News Desk

সারাদেশে দুই কোটি ছাড়াল করোনার টিকাগ্রহীতার সংখ্যা

News Desk

ডুবতে পারে ঢাকাও, শঙ্কা মন্ত্রীর

News Desk

Leave a Comment