Image default
বাংলাদেশ

রাজশাহী মেডিকেলে গত ২৪ ঘন্টায় করোনায় ৯ জনের মৃত্যু

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আরও নয়জনের মৃত্যু হয়েছে। বুধবার (২ জুন) সকাল ১০টা থেকে বৃহস্পতিবার (৩ জুন) সকাল ১০টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। বৃহস্পতিবার (৩ জুন) রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা ইউনিটে নয়জন মারা গেছেন। এরা সবাই করোনায় আক্রান্ত ছিলেন। এদের মধ্যে হাসপাতালের আইসিইউতে মারা গেছেন পাঁচজন। এছাড়া ৩ নম্বর ওয়ার্ডে দুইজন, ১৬ নম্বর ওয়ার্ডে একজন এবং ২২ নম্বর ওয়ার্ডে একজন মারা গেছেন। মারা যাওয়া নয়জনের পাঁচজনই চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকার বাসিন্দা। এছাড়া রাজশাহীর দুজন, নওগাঁ ও পাবনার একজন করে মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের পরামর্শ দেয়া হয়েছে বলে জানান তিনি।

উপপরিচালক আরও বলেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে এসেছেন ২৯ জন। এর মধ্যে ১৪ জন রাজশাহীর, ১১ জন চাঁপাইনবাবগঞ্জের, তিনজন নওগাঁর এবং একজন পাবনার বাসিন্দা। এ পর্যন্ত হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি রয়েছেন ২২৪ জন। আইসিইউতে রয়েছেন ১৬ জন। এদের মধ্যে রাজশাহীর ১০১ জন, চাঁপাইনবাবগঞ্জের ৯৬ জন, নওগাঁর নয়জন, নাটোরের সাতজন এবং পাবনার ছয়জন। এর আগে ২৫ মে দুপুর ১২টার পর থেকে ২ জুন দুপুর ১২টা পর্যন্ত রামেক হাসপাতালে করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে ৫৪ জন প্রাণ হারিয়েছেন। এদের অধিকাংশই চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা।

Related posts

দোকানের সামনে কাভার্ড ভ্যানের চাপায় দোকানির মৃত্যু, দৌড়ে বাঁচলেন কর্মচারী

News Desk

বিআরবি ক্যাবল বলে নকল ক্যাবল বিক্রি, ২ লাখ টাকা জরিমানা

News Desk

ভাসানচর যাচ্ছেন জাতিসংঘের ২ কর্মকর্তা

News Desk

Leave a Comment