Image default
বাংলাদেশ

রূপপুর প্রকল্পে কর্মরত বিদেশি নাগরিকের লাশ উদ্ধার

পাবনার ঈশ্বরদী উপজেলার রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র প্রকল্পে কর্মরত কাজাখস্তানের এক নাগরিকের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার দিবাগত রাতে বিদেশি নাগরিকদের জন্য আবাসন প্রকল্প গ্রিনসিটির একটি ভবনের কক্ষ থেকে লাশ ‍উদ্ধার করে পুলিশ। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, কয়েকজন বেলারুশীয় নাগরিকের সঙ্গে কাজাখস্তানের ওই নাগরিকের মারামারির ঘটনা ঘটে। এতে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পর পরই উপজেলার সাহাপুর নতুনহাট মোড়ে রূপপুর প্রকল্পের গ্রিনসিটির ওই আবাসিক ভবনে যায় পুলিশ। রাতে সেখান থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

মারামারির ঘটনায় আরও এক কাজাখস্তানের নাগরিক আহত হয়েছেন। চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে। পুলিশ এ ঘটনায় তিন বেলারুশ নাগরিককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে। 

মাসুদ আলম আরও জানান, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে পূর্ণাঙ্গ তদন্ত ছাড়া এই মুহূর্তে বিস্তারিত জানানো যাচ্ছে না।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম জানান, কাজাখস্তানের ওই নাগরিক রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের রাশিয়ান একটি সাব-ঠিকাদারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। ভাষাগত সমস্যার কারণে পুরো বিষয়টি বুঝতে আমাদের সমস্যা হচ্ছে। তবে আমরা রহস্য উদঘাটনের চেষ্টা করছি।

Source link

Related posts

আজ বিশ্ব বাঘ দিবস

News Desk

প্রধানমন্ত্রীকে অবমাননা, ইউপি চেয়ারম্যানকে আ.লীগ থেকে অব্যাহতি

News Desk

অর্থনৈতিক বিপর্যয় প্রতিকারে অদম্য বাংলা ৮৮ এর মতবিনিময় সভা

News Desk

Leave a Comment