Image default
বাংলাদেশ

র‍্যাব পরিচয়ে মার্কেটে ডাকাতি, গ্রেফতার ৭

গাজীপুরে র‌্যাব পরিচয়ে মার্কেটে ঢুকে বিপুল পরিমাণ সিগারেট, নগদ টাকাসহ মালামাল লুট করার ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত প্রায় ৭০০ প্যাকেট সিগারেট, টাকা এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ উপ-কমিশনার (অপরাধ-দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎমিশ সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন- বরগুনার ছোট গৌওরী গ্রামের হেমায়েত হোসেন হিমু (৩৫), একই জেলার তালেশ্বর গ্রামের আল আমিন (৩৫), পিরোজপুরের দক্ষিণ কাঁকড়া বুনিয়া গ্রামের শহীদ হাওলাদার (৪৪), ফেনীর করুচিয়া গ্রামের আল আমিন হোসেন মনির (৫৫), ভোলার কচুয়াখালী গ্রামের শাহজাহান সাজু কোটি (৩০), বরিশালের মধ্য হোসনাবাদ গ্রামের মিতু (৩৫) এবং একই গ্রামের হাবিবুর রহমান (৪৫)। এর মধ্যে হেমায়েত হোসেন ঢাকার কেরানীগঞ্জে এবং বাকি সবাই গাজীপুরের টঙ্গী এলাকায় বসবাস করতেন।

পুলিশের এই কর্মকর্তা জানান, র‌্যাব সদস্য পরিচয়ে ৮/১০ জন ডাকাত ২১ মার্চ রাত সাড়ে ৩টায় গাজীপুর মহানগরের গাছা থানার কুনিয়া পশ্চিমপাড়া রূপ মিয়া সুপার মার্কেটে হানা দেয়। মার্কেটের নিরাপত্তা প্রহরীকে জিম্মি করে তারা তল্লাশি করার কথা বলে বিউটি জেনারেল স্টোরের দোকানের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে ডাকাতরা আকতার হোসেনের মালিকানাধীন ওই দোকান থেকে নগদ ২০ হাজার টাকাসহ বিভিন্ন ব্র্যান্ডের সাড়ে চার লাখ টাকার সিগারেট ও বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় গাছা থানায় একটি মামলা করা হয়।

তিনি জানান, ঘটনার পরপরই পুলিশের একাধিক টিম এ ঘটনার রহস্য উদঘাটন, জড়িতদের গ্রেফতার ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের জন্য অভিযান শুরু করে। এর পরিপ্রেক্ষিতে তাদেরকে গ্রেফতার ও লুণ্ঠিত জিনিসপত্র উদ্ধার করা হয়।

Source link

Related posts

জীবননগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু

News Desk

চট্টগ্রামের করোনা ‘হঠাৎ কমেছে’শনাক্ত ও মৃত্যু

News Desk

আজকে টিকার দ্বিতীয় ডোজ নেবেন রাষ্ট্রপতি

News Desk

Leave a Comment