Image default
বাংলাদেশ

সংসদে সেই নাসিরের মুক্তি দাবি এমপি টিপুর

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমনির দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় সম্প্রতি গ্রেপ্তার হয়েছেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। আজ বৃহস্পতিবার জাতীয় সংসদে দাঁড়িয়ে সেই নাসির উদ্দিনের মুক্তি দাবি করেছেন সংসদ সদস্য (এমপি) গোলাম কিবরিয়া টিপু।

জাতীয় পার্টির এই সংসদ সদস্য বলেন, একজন চিত্রনায়িকা ও আমাদের প্রেসিডিয়াম সদস্যকে নিয়ে গত কয়েক দিন ধরে ঘটনা দেখছি। আমি প্রায় ৩৫ বছর ধরে নাসির উদ্দিনকে চিনি। প্রায় ছাত্র অবস্থা থেকেই। একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী সে এবং সরকারকে খাজনা দেয়।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এমপি টিপু সংসদ অধিবেশনে আরো বলেন, যে নায়িকা ওই ক্লাবে (উত্তরা বোট ক্লাব) গিয়েছিলেন, তারা তো অভিনয় করতে জানেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখলাম, কেউ একজন তাকে কোলে করে একটা গাড়িতে তুলছে। তাদের এই সমস্ত দিক লক্ষ্য রেখে সরকারের কাছে আমার আবেদন যে, অবিলম্বে নাসির মাহমুদকে যাতে অব্যাহতি দেওয়া হয়। আইন আইনের মতো চলবে। তবে তাকে যেন মুক্তি দেওয়া হয়।

গোলাম কিবরিয়া টিপু সংসদে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখলাম, গুলশানে একটি ক্লাবে ওই নায়িকা কতগুলি প্লেট ভাঙছে, পেপার ওয়েট ভাঙছে, চেয়ার ভাঙছে। ছবিতে আরো দেখলাম, সে একজনকে যত উপরে পা তুলে আঘাত করলো! সেটা বঙ্গ ললনা নারীরা ৯৮ জনই করতে পারবে না। বিষয়টা অত্যন্ত স্পর্শকাতর। তাই সরকারের কাছে আশা করব, তারা যেন ঠিকমতো ব্যাপারটা দেখে।

উল্লেখ্য, নাসির উদ্দিন মাহমুদ আবাসন ব্যবসায়ী হিসেবে পরিচিত। পাশাপাশি জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য তিনি। এক সময় উত্তরা ক্লাবের সভাপতি ছিলেন। এ ছাড়া ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্যও ছিলেন তিনি। নায়িকা পরীমনির ওই মামলায় গ্রেপ্তার হওয়ার পর তাকে বহিষ্কার করে বোট ক্লাব কর্তৃপক্ষ।

 

Related posts

শীতলক্ষ্যায় লঞ্চডুবিতে ২৬ জনের লাশ উদ্ধার

News Desk

সিলেটে নিহত ৭ জনের পরিচয় মিলেছে, মর্গের সামনে স্বজনদের আহাজারি

News Desk

দুর্ভোগ কমছে না দৌলতদিয়ায়

News Desk

Leave a Comment