Image default
বাংলাদেশ

সন্তানকে কাছে না পেয়ে বাবার আত্মহত্যা

টাঙ্গাইলের ঘাটাইলে স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর শিশু সন্তানকে কাছে না পেয়ে আল আমিন (৪০) নামের এক ব্যক্তি চিরকুট লিখে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। আল আমিন তার ছোটভাইকে চিরকুট লিখে বিষপানে আত্মহত্যা করেন। শনিবার (১৯ ফেব্রুয়ারি) নিহতের লাশ ময়নাতদন্ত শেষে দাফন করা হয়। এরআগে ১৮ ফেব্রুয়ারি রাতে তার মৃত্যু হয়। সুইসাইড নোট ও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আল আমিনের চাচা আবুল খায়ের খান।

নিহত আল আমিন উপজেলার দিঘলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইকবাল খানের ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক পাস করেন।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার দেওপাড়া ইউনিয়নের তালতলা গ্রামের ইউসুফ আলীর মেয়ে শিলাকে বিয়ে করেন আল আমিন। এই সময়ে তাদের ঘরে এক পুত্র সন্তানের জন্ম হয়। এরপর সস্প্রতি পারিবারিক কলহের জন্য তাদের বিবাহবিচ্ছেদ হয়। বিবাহবিচ্ছেদের পর নিজ সন্তানকে কাছে রাখতে না পারার হতাশায় ভুগছিলেন তিনি। এ অবস্থায় সুইসাইড নোট লিখে ১৮ ফেব্রুয়ারি বিষপান করেন আল আমিন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইলের কুমুদিনী হাসপাতালে নেওয়া হলে রাতেই তার মৃত্যু হয়। 

এরপর সুইসাইড নোটটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডি থেকে পোস্ট করেন তার ছোট ভাই মাহমুদ।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বলেন, ‘নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যা। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।’

 

Source link

Related posts

সরকার ১৪০ কোটি টাকার ওষুধ কিনছে

News Desk

চট্টগ্রাম স্টেশনে ঘরমুখো মানুষের ভিড়

News Desk

‘লকডাউনে পেটের দায়ে রিকশা চালাচ্ছি’

News Desk

Leave a Comment