বাংলাদেশ

সেই ইয়াছিনের অটোরিকশা উদ্ধার, গ্রেফতার ৫

লক্ষ্মীপুরের আলোচিত কিশোর অটোরিকশাচালক ইয়াছিন আরাফাতের (১৪) অটোরিকশা চুরির ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার (১৬ ফেব্রুয়ারি) ভোরে নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১, (সিপিপি-৩) লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো–লক্ষ্মীপুরের লাহারকান্দি ইউনিয়নের রুবেল হোসেন (৩০), নিজাম উদ্দিন (২৪) ও হেলাল উদ্দিন (৪৫), ভবানীগঞ্জ ইউনিয়নের শাহ মঞ্জুরুল করিম (৩১) এবং নোয়াখালী সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের আব্দুল জলিল (৫২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নোয়াখালী সদরের বিনোদপুর ইউনিয়নের কাদির হানিফ গ্রামের হুজু মিয়ার বাড়ির রুবেলের গ্যারেজ থেকে ইয়াছিনের অটোরিকশা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, অটোরিকশাটি একই উপজেলার মাইজদী এলাকায় অপর দুই আসামি নাঈম ও জলিলের কাছে ২৫ হাজার টাকায় বিক্রি করে। উদ্ধার অটোরিকশা এবং আসামি রুবেল ও নিজামকে শনাক্ত করে চালক ইয়াছিন। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে অটোরিকশার মালিক মো. জনি লক্ষ্মীপুর সদর থানায় মামলা করেন।

এর আগে, গত ৬ ফেব্রুয়ারি বেলা ১১টায় ইয়াছিন অটোরিকশা নিয়ে লক্ষ্মীপুরের ভবানীগঞ্জ চৌরাস্তার মাথায় পৌঁছলে রুবেল হোসেন ও নিজাম উদ্দিন তার অটো ভাড়া করে। এরপর বিভিন্ন এলাকা ঘোরাঘুরি করে। দুপুর দেড়টার দিকে ঘটনাস্থল লক্ষ্মীপুর সদরের পলোয়ান মসজিদের পশ্চিম পাশের ছয় তলা বিল্ডিংয়ের সামনে পৌঁছায় তারা। আসামি রুবেল ওই বিল্ডিংয়ের তৃতীয় তলা থেকে সাউন্ড বক্স আনতে বলে ইয়াছিনকে। ইয়াছিন অটোরিকশাটি তাদের হেফাজতে রেখে সাউন্ড বক্সে আনতে যায়। 

তৃতীয় তলায় কাউকে দেখতে না পেয়ে নিচে এসে দেখে তার অটোরিকশাটি নেই। এ সময় রুবেলের নাম্বারে কল দিলে তা বন্ধ পায় ইয়াছিন।

Source link

Related posts

বিলুপ্ত ফসল ‘চীনা-১’ ফিরিয়ে আনছে ব্রি

News Desk

চট্টগ্রামে সংক্রমণ পাঁচ শতাংশের নিচে

News Desk

স্লোগান দেওয়াকে কেন্দ্র করে আ.লীগের ২ গ্রুপের সংঘর্ষ

News Desk

Leave a Comment