Image default
বাংলাদেশ

হাত-পা বেঁধে স্ত্রীর কব্জি কেটে দেওয়া স্বামী গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর হাত কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় স্বামী মো. রফিককে (৩১) গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকালে নারায়ণগঞ্জের র‌্যাব-১১’র এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার র‌্যাব-১১ ও র‌্যাব-৭ যৌথ অভিযান চালিয়ে আসামি মো. রফিককে চট্টগ্রাম নগরের হালিশহর থানা এলাকা থেকে গ্রেফতার করে।

র‌্যাব-১১’র অধিনায়ক তানভীর মাহমুদ পাশা জানান, প্রায় দেড় বছর আগে রফিকের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। এরপর আসামি রফিক ব্যবসার জন্য তার স্ত্রীর কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করেন। বাবার বাড়ি থেকে এক লাখ টাকা এনে দিলেও আরও এক লাখ টাকার জন্য রফিক প্রায়ই তার স্ত্রীকে নির্যাতন করতেন।

তিনি জানান, একপর্যায়ে যৌতুকের টাকা না পেয়ে মারধর করে স্ত্রীকে বাবার বাড়িতে পাঠান। মেয়ের শান্তির কথা ভেবে জামাতা রফিককে আরও টাকা দেওয়ার আশ্বাস দেন শ্বশুর। ফলে গত এক মাস আগে স্ত্রীকে পুনরায় ফতুল্লার ভাড়া বাসায় নিয়ে আসেন রফিক। পরে যৌতুকের টাকা না পাওয়ায় ১৫ জানুয়ারি সন্ধ্যায় স্ত্রীর হাত-পা বেঁধে ধারালো চাপাতি দিয়ে ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে পালিয়ে যান। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই বাদী হয়ে গত ১৯ জানুয়ারি নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

র‌্যাবের ওই কর্মকর্তা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার রফিক ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Source link

Related posts

নিজেই নিজের বাল্যবিয়ে ঠেকালো স্কুলছাত্রী

News Desk

আজিমপুরে স্টাফ কোয়ার্টার থেকে ঢাবি ছাত্রীর মরদেহ উদ্ধার

News Desk

করোনামুক্তি চাইলে বাংলাদেশকে টিকা তৈরি করতে হবে : ড. বিজন

News Desk

Leave a Comment