Image default
বাংলাদেশ

হাসপাতালে রোগীকে যৌন হয়রানি, কারাগারে পরিচ্ছন্নতাকর্মী

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের এক্স-রে কক্ষে রোগীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে মহানগরীর রাজপাড়া থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে অভিযুক্ত আনিছুর রহমানকে (৪০) গ্রেফতার করে। তার বাড়ি বাঘা উপজেলায়।

ভুক্তভোগী রোগীর বাবা বাদী হয়ে আনিছুরের বিরুদ্ধে সোমবার রাতে রাজপাড়া থানায় যৌন হয়রানির অভিযোগে মামলা করেছেন। এরপরই পুলিশ আনিছুরকে গ্রেফতার করে।

এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী রোগীর বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলায়। সম্প্রতি অপহরণের শিকার হয়। পরে গাজীপুর থেকে তাকে উদ্ধার করে পুলিশ। এরপরই কিশোরীর সঠিক বয়স নির্ধারণের জন্য, ধর্ষণ কিংবা ধর্ষণের ফলে সে অন্তঃসত্ত্বা হয়েছে কিনা, সেই তথ্য জানতে গত ৬ ফেব্রুয়ারি রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। তার স্বাস্থ্য পরীক্ষা শেষে ৯ ফেব্রুয়ারি হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

বাড়ি ফিরে ওই কিশোরী পরিবারের সদস্যদের জানান, গত ৮ ফেব্রুয়ারি দুপুরে আল্ট্রাসনোগ্রাফি করতে তাকে রামেক হাসপাতালের তিন নম্বর এক্স-রে কক্ষে নেওয়া হয়। সেখানে এক পরিচ্ছন্নতাকর্মী তাকে যৌন হয়রানির চেষ্টা করে। এরপরই ভুক্তভোগীর বাবা আনিছুরের বিরুদ্ধে যৌন হয়রানির মামলা করেন।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাইদুল ইসলাম বলেন, পরিচ্ছন্নতাকর্মী আনিছুরকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

Source link

Related posts

করোনাকালীন চ্যালেঞ্জের বাজেট পাস হবে আজ

News Desk

যশোর হাসপাতালের ইয়েলো জোনে ২ জনের মৃত্যু

News Desk

ইউপি সদস্যকে গলা কেটে হত্যা

News Desk

Leave a Comment