Image default
বিনোদন

প্রাক্তন স্ত্রীকে নিয়ে উড়াল দিলেন আমির খান

দীর্ঘ ১৬ বছর সংসারের পর কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেছেন আমির খান। গত বছরের জুলাই মাসে তারা যৌথভাবে বিচ্ছেদের ঘোষণা দেন। তবে স্বামী-স্ত্রী সম্পর্কের ইতি ঘটলেও বন্ধু ও কাছের মানুষ হিসেবে দুজনের মধ্যে সংযোগ থাকবে বলেও জানান তারা। সেই কথার প্রমাণও মিলেছে একাধিকবার।

কখনও তারা একসঙ্গে লাইভে এসে ভক্তদের সঙ্গে কথা বলেছেন, কখনও আবার একসঙ্গে কাজ করেছেন। কিছু দিন আগে আমিরের প্রথম সংসারের কন্যা ইরা খানের বাগদানের অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন কিরণ।

এবার প্রাক্তন স্ত্রীকে নিয়ে উড়াল দিলেন আমির খান। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) মুম্বাই বিমানবন্দরে তাদের দুজনকে একসঙ্গে হাজির হতে দেখা গেছে। সঙ্গে ছিলেন এই দম্পতির একমাত্র সন্তান আজাদ খান।

একটি ভিডিওতে দেখা যায়, স্ত্রী ও সন্তানকে নিয়ে একই গাড়িতে বিমানবন্দরে আসেন আমির খান। এ সময় অভিনেতার পরনে নেভি ব্লু রঙের টি-শার্ট দেখা গেছে। আর তার চুল-দাড়িতে সাদা রঙের উপস্থিতি। অন্যদিকে কিরণ তার চুলে নীলচে রঙে ফাঙ্কি স্টাইল করেছেন।

সন্তানকে নিয়ে আমির ও কিরণ ঠিক কোথায় যাচ্ছেন, সে বিষয়ে কোনও তথ্য অবশ্য পাওয়া যায়নি। তবে বিচ্ছেদের পরও যে তারা একসঙ্গে আছেন, এটা দেখেই ভক্তদের মনে স্বস্তি।

আমির খান কিছু দিন আগেই জানিয়েছেন, তিনি অভিনয় থেকে বিরতিতে যাচ্ছেন। আগামী দেড় বছর কোনও প্রজেক্টে অভিনয় করবেন না। কেবল পরিবার ও নিজেকে সময় দেবেন। নিজের কথা বাস্তবায়ন করতে মোটেও দেরি করলেন না ‘থ্রি ইডিয়টস’ তারকা।

Related posts

অভিষেকেই আলোচিত প্রিয়মনি

News Desk

কিংবদন্তি অভিনেতা জর্জ মাহারিসের মৃত্যু

News Desk

কবীর সুমন কথা রাখলেন

News Desk

Leave a Comment