বিজয়–রাশমিকার ‘ভারিসু’ ৪ দিনেই ১০০ কোটি পার
বিনোদন

বিজয়–রাশমিকার ‘ভারিসু’ ৪ দিনেই ১০০ কোটি পার

দক্ষিণের বহু প্রতীক্ষিত ও প্রত্যাশিত ছবি থালাপতি বিজয়ের ‘ভারিসু’। গত ১২ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে বিজয় থালাপতি ও রাশমিকা মান্দানা অভিনীত চলচ্চিত্রটি। মুক্তির মাত্র চার দিনে বিশ্বব্যাপী শত কোটি রুপির বেশি আয় করে রেকর্ড গড়ল চলচ্চিত্রটি। চলচ্চিত্র বিশ্লেষক রমেশ বালার বরাত দিয়ে এই খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে। 

তথ্য অনুসারে, মুক্তির প্রথম দিনে ‘ভারিসু’ আয় করেছে ৪৬ দশমিক ৯ কোটি রুপি, দ্বিতীয় দিনে ২০ দশমিক ৮৫ কোটি রুপি, তৃতীয় দিনে ১৭ কোটি রুপি ও চতুর্থ দিনে ২৩ কোটি রুপি। বিশ্বব্যাপী যার মোট আয় দাঁড়িয়েছে ১০৭ কোটি ৭৫ লাখ রুপি। 

রাশমিকা। সংগৃহীত ছবি বিশ্বব্যাপী ৩ হাজার প্রেক্ষাগৃহে প্রদর্শিত এই সিনেমাটি নির্মাণে খরচ হয়েছে ২৬০ কোটি রুপি। মুক্তির আগেই সিনেমাটি ১০০ কোটি রুপি আয় করেছিল। 

রমেশ বালার মতে চলচ্চিত্রটি পারিবারিক দর্শকদের আগ্রহের কেন্দ্রতে পরিণত হয়েছে। তাই এর আয় আগামী সপ্তাহে আরও বাড়বে। 

রাশমিকা। সংগৃহীত ছবি ভারিসু পরিচালনা করেছেন পরিচালক ভাসে পাতিপত্র। এতে পার্শ্ব চরিত্রে দেখা গেছে প্রকাশ রাজ, প্রভু, শরৎকুমার, শ্যাম, খুশবু, সংগীতা ও যোগী বাবুকে। শ্রী ভুবনেশ্বর ক্রিয়েশনসের ব্যানারে এটি প্রযোজনা করছেন দিল কাজু।

Source link

Related posts

চলেই গেলেন হলিউড অভিনেত্রী লিসা বেনস

News Desk

সুইফটের পর সেলেনাও বিলিয়নিয়ার হলেন

News Desk

মারা গেছেন রবি কলট্রেন, শোকস্তব্ধ হ্যারি পটার ভক্তরা

News Desk

Leave a Comment