৪ বছর কেন ছবি করেননি শাহরুখ
বিনোদন

৪ বছর কেন ছবি করেননি শাহরুখ

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে শাহরুখ খানের ছবি ‘পাঠান’। এর আগে কিং খানের ছবি ‘জিরো’ মুক্তি পায় ২০১৮ সালে। মাঝে প্রায় ৪ বছরের বিরতি। কেন এই দীর্ঘ বিরতি, সম্প্রতি এক সাক্ষাৎকারে তা তুলে ধরেছেন ‘বলিউড বাদশা’ শাহরুখ খান। 

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, ‘জিরো’ সিনেমাটি নামের প্রতি সুবিচার করায় বেশ কষ্ট পান শাহরুখ, বক্স অফিসে পুরো ফ্লপ হয় ছবিটি। বেশ কয়েক মাস কোনো নতুন ছবির কাজ করবেন না বলে তখনই ঘোষণা দেন তিনি। ওই সময়টা পরিবারের সঙ্গে কাটাতে চেয়েছিলেন তিনি। কিন্তু সেই বিরতি যে এতটা দীর্ঘ হবে, তা ভাবেননি। হয়তো সেই ততোটা দীর্ঘ হতো, যদি অভূতপূর্ব ভয়াবহ অতিমারীর দীর্ঘস্থায়ী সংক্রমণ বিশ্বে না আসত। 

‘জিরো’ নিয়ে শাহরুখ বলেন, ছবিটির জন্য তিনি অনেক খেটেছিলেন। কিন্তু কোনো কারণে তা বক্স অফিসে চলেনি। তাঁর ভাষ্যমতে, ‘ছবিটা কারও ভালো লাগেনি’, আর এই বিষয়টি খুব খারাপ লেগেছিল তাঁর। তাই তিনি বিরতি নিতে চেয়েছিলেন। 

ছবিতে অভিনয় না করলে কী করবেন? ওই সাক্ষাৎকারে এমন প্রশ্নের হাস্যরসাত্মক উত্তর দেন শাহরুখ। তিনি বলেন, ‘পাঠান ক্যাটারিং, বাজিগর বেকারি আর দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে মিষ্টির দোকান খুলব।’ 

Source link

Related posts

নজরুল স্মরণে টিভি অনুষ্ঠান

News Desk

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সন্ধ্যা রায়

News Desk

সাইফ পুত্র ইব্রাহিমের প্রথম চলচ্চিত্রে কাজল

News Desk

Leave a Comment