Image default
বিনোদন

৯ বছরে পা দিল ভিকি ডোনার

২০১২ সালে ‘ভিকি ডোনার’ দিয়ে আয়ুষ্মানের বলিউড যাত্রা শুরু। আজ সেই ‘ভিকি ডোনার’ ৯ বছরে পা রাখল। সেই খবর অভিনেতা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন একটি ছবি শেয়ার করে। আজকের আয়ুষ্মান সকলের হার্টথ্রব হলেও সেই ৯ বছর আগের ছিপছিপে চেহারার ‘ভিকি ডোনার’কে দর্শক কিভাবে গ্রহণ করবে সেই নিয়ে বেজায় নার্ভাস ছিল আয়ুষ্মান।

সেদিনের ভিকির বলিউডে নিজের পায়ের তলার মাটি আজ অনেক শক্ত। আয়ুষ্মান জানান, ‘আজ ৯টা বছর কেটে গেলেও মনে হচ্ছে এই কালই যেন ভিকি ডোনারের শুটিং শেষ হল। ছবির স্ক্রিপ্টের উপর সম্পূর্ণ বিশ্বাস থাকলেও, মুখ্য চরিত্র হিসাবে দর্শক আমায় কেমন ভাবে নেব সেটা ভেবে অনেকটাই নার্ভাস ছিলাম।’

নিজের পরিবার প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ‘আজও আমার মনে আছে সেদিন আমার পরিবার, বন্ধু বান্ধব আমার পাশে থেকে বলেছিল, আমার এত পরিশ্রমের ফল আমি পাব। দর্শক আমায় ঠিক পছন্দ করবে। আমি এই ইন্ডাস্ট্রির একজন আউটসাইডার। সবে নিজের ভাগ্য নিজে লিখতে শুরু করেছি। জীবন আমার জন্যে এত কিছু তুলে রেখেছিল তা আমি ভাবতেও পারিনি। তাই আমি ভিকি ডোনারের কাছে ঋণী।

এই ছবির পরিচালনা করেছিলেন সুজিত সরকার। তাকে ধন্যবাদ জানিয়ে আয়ুষ্মান তার পোস্টে লিখেছেন, রোজ শুটিংয়ের পর আমি আর সুজিত দা ক্রিকেট খেলেছি, ফুটবল খেলেছি। তোমায় অনেক ধন্যবাদ এত সুন্দর একজন পরামর্শদাতা হওয়ার জন্য।’ এছাড়াও তিনি ধন্যবাদ জানিয়েছেন ছবির স্ক্রিপ্ট রাইটার জুহি চতুর্বেদী এবং প্রযোজক রনি লাহিড়ীকেও। আয়ুষ্মান বলেছেন, এই ছবি হিন্দি সিনেমার ভাষা বদলে দিয়েছে। তাই এমন একটি ছবির সঙ্গে যুক্ত হতে পেরে গর্ব অনুভব করেন। ছবির অন্যান্য নির্মাতাদের সঙ্গে নায়িকা ইয়ামি গৌতম কেও ধন্যবাদ দিয়েছেন অভিনেতা। ইয়ামিরও এটি বলিউড ডেবিউ ছবি ছিল।

আয়ুষ্মানের পরের ছবি অভিষেক কাপুর পরিচালিত ‘চন্ডিগার কারে আশিকি’। মুক্তি পেয়ে গেছে ছবির ট্রেলারও। এই ছবিতে তার উল্টো দিকে আছেন ভানি কাপুর। এছাড়াও অভিনেতা শুট করছিলেন ‘ডক্টর জি’ ছবিটির জন্যে। ছবিতে তার উল্টো দিকে থাকছেন রাকুল প্রিত সিং। ছবির পরিচালনায় রয়েছেন অনুরাগ কাশ্যাবের বোন অনুভূতি কাশ্যাব। অনুভূতির এটি প্রথম পরিচালনা।

Related posts

শেষ সন্ধ্যায় বুবলীকে নিয়ে উড়াল দিলেন সাইমন!

News Desk

এবার লেখিকার ভূমিকায় আলিয়া ভাট

News Desk

পৃথিবীর সবচেয়ে প্রাচীন চলচ্চিত্র উৎসবের পর্দা উঠল ভেনিসে

News Desk

Leave a Comment