Image default
বিনোদন

অভিনয়ে ফিরছেন তনুশ্রী দত্ত

হরর ঘরনার সিনেমা ‘এপার্টমেন্ট’ মুক্তি পেয়েছিলো ২০১০ সালে৷ সে সিনেমা দিয়ে শেষবারের মতো অভিনয় করেছিলেন ‘আশিক বানায়া আপনে’খ্যাত তনুশ্রী দত্ত। এরপর বলা চলে বলিউড থেকে বিদায় নিয়েছিলেন। সর্বশেষ তিনি আলোচনায় এসেছিলেন ‘মী টু’ আন্দোলন দিয়ে।

এবার জানা গেল, অভিনয় ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রের আইটি ফার্মে চাকরি করা এই অভিনেত্রী আবারও ফিরছেন শোবিজে। যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব নেওয়া তনুশ্রী বেশ কিছু বছর থেকেই পরিকল্পনা করছেন বলিউডে ব্যাক করার৷ কয়েকজন পরিচালকের সঙ্গে তার আলোচনাও হয়েছে।

অবশেষে আভাস মিলেছে তার নতুন সিনেমার। ফিল্ম বিটের এক প্রতিবেদন অনুসারে, করণ সিং গ্রোভার এবং রণদীপ হুদার বিপরীতে একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। সিনেমাটির জন্য ইতিমধ্যে প্রস্তুতি নেয়া শুরু হয়েছে।

তনুশ্রীও নিজেকে তৈরি করছেন৷ মুটিয়ে যাওয়া ফিটনেসে শান ধরাচ্ছেন সেই আগের মতো করে৷ কতোটা সাফল্য পাবেন নতুন করে ইনিংস শুরুতে তা সময়ই বলবে।

তবে যারা তনুশ্রীকে ‘আশিক বানায়া আপনে’ সিনেমায় ইমরান হাশমির সঙ্গে দেখেছিলেন তারা বেশ এক্সাইটেড এ অভিনেত্রীর ফেরার খবরে৷ আবার হয়তো তার নামের পাশে হট এন্ড সেক্সি নায়িকার তকমাটি যুক্ত করে নিতে পারবেন তিনি, এই প্রত্যাশা তাদের।

Related posts

করোনায় আক্রান্ত হলেন বলিউডের নায়িকা কঙ্গনা রানাউত

News Desk

‘জওয়ান’ সিনেমার জন্য পারিশ্রমিক নেননি দীপিকা

News Desk

ড্রাগ ট্রাফিকিং ওয়েব সিরিজ ‘কিস অব জুডাস’

News Desk

Leave a Comment