অ্যাকশনে দেখা হবে বরুণ ও টাইগারের
বিনোদন

অ্যাকশনে দেখা হবে বরুণ ও টাইগারের

অ্যাকশন হিরো হিসেবে বলিউডে এরই মধ্যে নিজেকে পরিচিত করেছেন টাইগার শ্রফ। অ্যাকশন সিনেমা ‘হিরোপান্তি’ দিয়ে তাঁর অভিষেক হয়েছিল। এরপর ‘হিরোপান্তি’র সিক্যুয়েলেও দাপট দেখিয়েছেন। পরে ‘বাঘি’র তিন পর্ব ও ‘ওয়ার’ সিনেমায় তাঁর মারদাঙ্গা স্টান্টের প্রশংসা করেছেন সবাই। টাইগার নিজেও চাইছেন এ ধরনের সিনেমায় প্রতিষ্ঠিত হতে। অন্যদিকে বরুণ ধাওয়ানের নামের সঙ্গে অ্যাকশন হিরো ট্যাগ না লাগলেও ‘বদলাপুর’, ‘দিলওয়ালে’, ‘ঢিসুম’সহ কয়েকটি সিনেমায় ভালোই মারপিট করেছেন। নিজেকে তিনি ছড়িয়ে দিয়েছেন অ্যাকশন, রোমান্টিক, কমেডি—সব ঘরানার দিকে। এবার প্রথমবারের মতো এ দুই নায়কের দেখা হবে এক গল্পে। তাঁদের নিয়ে নতুন একটি অ্যাকশন সিনেমার পরিকল্পনা করেছেন করণ জোহর।

আজ নির্মাতা করণ জোহরের জন্মদিন। ৫০ বছর বয়সে এসে স্বাদ বদল করতে চাইছেন তিনি। কয়েক দিন আগে নির্মাতার প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশনস টুইটারে ঘোষণা দিয়েছে, নতুন অধ্যায়ে পা দিতে চলেছেন করণ জোহর। ১৯৯৮ সালে ‘কুচ কুচ হোতা হ্যায়’ দিয়ে পরিচালনা শুরুর পর কেটে গেছে ২৫টি বছর। এই দীর্ঘ সময়ে করণ শুধু পারিবারিক ড্রামা ও রোমান্টিক গল্প নিয়েই কাজ করেছেন। এত দিনে তাঁর মনে হয়েছে, স্বাদ বদল করা দরকার। আর এখনই সেটার মোক্ষম সময়। তাই এবার অ্যাকশন সিনেমা নির্মাণ করতে চাইছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, করণের প্রথম অ্যাকশন সিনেমায় থাকবেন দুই নায়ক—বরুণ ও টাইগার।

বলিউডে এখন অ্যাকশনের জয়জয়কার চলছে। শাহরুখ খানের ‘পাঠান’ বক্স অফিসে রেকর্ড সৃষ্টি করার পর অনেকেই ঝুঁকেছেন অ্যাকশনের দিকে। দর্শককে হলে আনতে এটাকেই একমাত্র অস্ত্র হিসেবে দেখছেন বলিউড নির্মাতারা। এ প্রবণতা থেকেই করণ অ্যাকশনে আসছেন বলে মনে করা হচ্ছে বলিউড হাঙ্গামার ওই প্রতিবেদনে। তবে বরুণ-টাইগারের সিনেমাটির নাম কী হবে, তা এখনো জানা যায়নি। নায়িকা কে বা কারা হবেন, তাও ঠিক হয়নি। খোঁজাখুঁজি চলছে।

Source link

Related posts

সদস্যপদ স্থগিত হলে আইনি ব্যবস্থা নেব: জায়েদ খান

News Desk

একসাথে থাকার জন্য কোটিবার মাথা ঠুকেছিলাম: মাহি

News Desk

কলাকুশলীরা পাওনা পাওয়ার আগে ক্ষতিগ্রস্ত প্রযোজক থেকে পারিশ্রমিক নেবেন না অক্ষয়

News Desk

Leave a Comment