অ্যানিমেল: রণবীরের বিরুদ্ধে কোরীয় সিনেমা নকলের অভিযোগ
বিনোদন

অ্যানিমেল: রণবীরের বিরুদ্ধে কোরীয় সিনেমা নকলের অভিযোগ

চলতি বছরই মুক্তি পেতে চলেছে বলিউড অভিনেতা রণবীর কাপুরের বহু প্রতীক্ষিত সিনেমা ‘অ্যানিমেল’। ‘অর্জুন রেড্ডি’ ও ‘কবির সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত সিনেমাটির পোস্টার মুক্তি পেয়েছিল বছরের প্রথমেই। এবার মুক্তি পেল সিনেমাটির প্রথম ঝলক। নির্মাতারা যদিও এটিকে ‘টিজার’ বা ‘ট্রেলার’ বলতে রাজি নন। তাঁরা এটির নাম দিয়েছেন ‘প্রি-টিজার’। গতকাল সেই ঝলক প্রকাশ্যে আসতেই বিতর্কের শুরু। প্রি–টিজারের বিরুদ্ধে দক্ষিণ কোরিয়ার একটি সিনেমা থেকে হুবহু নকলের অভিযোগ এনেছেন নেটিজেনরা।

কোরীয় সিনেমা ‘ওল্ডবয়’-এর একটি দৃশ্যের সঙ্গে ‘অ্যানিমেল’-এর প্রথম ঝলকের দৃশ্যের মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা। তাঁদের অভিযোগ সিনেমাটি থেকে ওই দৃশ্য পুরোপুরি টুকে দিয়েছেন পরিচালক সন্দীপ রেড্ডি। ২০০৩ সালে মুক্তি পাওয়া ‘ওল্ডবয়’ কোরীয় ব্যবসাসফল ও দর্শকপ্রিয়তা পাওয়া সিনেমার একটি। তাই ‘অ্যানিমেল’-এর প্রথম ঝলকে ‘ওল্ডবয়’-এর অ্যাকশন দৃশ্যের হুবহু নকল দেখেই সমালোচনা শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। যদিও এখনো প্রতারণার এই অভিযোগ নিয়ে মুখ খোলেননি ছবির নির্মাতারা।

রণবীরের বিরুদ্ধে কোরীয় সিনেমা নকলের অভিযোগ। ছবি: সংগৃহীত কয়েক বছরের ব্যর্থতার পর সাফল্যে ফিরেছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। গত বছরের শেষের দিকে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান–শিবা’ ও চলতি বছরের প্রথম দিকে ‘তু ঝুটি ম্যায় মক্কার’ সিনেমার মাধ্যমে ফের নিজেকে ফিরে পেয়েছেন রণবীর। বছরের শুরুতেই মুক্তি পেয়েছিল ‘অ্যানিমেল’ ছবির পোস্টার। মাথায় লম্বা চুল, মুখ ভর্তি দাড়ি-গোঁফ, ঠোঁটে সিগারেট, রক্তমাখা রণবীর। রক্তমাখা হাতেই দিচ্ছেন সিগারেটে আগুন। সঙ্গে রয়েছে রক্তমাখা কুড়াল। রণবীর কাপুরের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘অ্যানিমেল’ সিনেমার ফার্স্ট লুকে এমন রূপে দেখা গিয়েছিল তাঁকে।

এই সিনেমাতে প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা। এতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর ও ববি দেওল। যদিও সিনেমাটিতে পরিণীতি চোপড়ার প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু একদম শেষ মুহূর্তে এসে সড়ে আসেন তিনি। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার এ সিনেমা প্রযোজনা করছেন গুলশান কুমার। চলতি বছরের ১১ আগস্ট সিনেমাটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Source link

Related posts

গাজীপুরে বাবা মায়ের কবরের পাশে শায়িত হলেন নায়ক ফারুক 

News Desk

আনকাট সেন্সর ছাড়পত্র পেল ‘মুজিব’, শুরু হয়েছে মুক্তির প্রক্রিয়া

News Desk

অসুস্থতার জন্য রোজা রাখতে পারেন না সোহেল রানা

News Desk

Leave a Comment