Image default
বিনোদন

আওয়ামী লীগের এমপি হতে চান ডিপজল

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে আসনটি শূন্য হয়েছে। এ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে অনেকে আগ্রহী হয়ে উঠেছে। এর মধ্যে রয়েছেন চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল। তিনি এ আসনে সংসদ সদস্য পদে প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেছেন।

এ ব্যাপারে তার সঙ্গে যোগাযোগ করলে তিনি প্রার্থী হওয়ার কথা জানান। তিনি বলেন, আমার জন্ম এ এলাকায়। এ এলাকার মানুষের সুখ-দুঃখের সাথে সবসময়ই জড়িয়ে আছি। চেষ্টা করেছি মানুষের পাশে দাঁড়াতে। আমার এলাকার মানুষের সমস্যা সম্পর্কে আমার চেয়ে বেশি কেউ জানে না। দল থেকে মনোনয়ন দিলে আমি জিতে আসতে পারব, এ আত্মবিশ্বাস আমার আছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে যেভাবে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন, বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন, আমিও এই উন্নয়নের অংশীদার হয়ে তা এগিয়ে নিতে চাই। প্রধানমন্ত্রীর উন্নয়নের গতিকে বেগবান করতে চাই।

ডিপজল বলেন, আমার জীবনে চাওয়া-পাওয়ার কিছু নেই। আল্লাহ আমাকে যথেষ্ট দিয়েছেন। আমি মানুষের সেবা করতে চাই। এলাকার মানুষের সুখ-দুঃখের সাথে জড়িয়ে তাদের সমস্যা সমাধান করতে চাই। এলাকার মানুষ যাতে শান্তি ও সমৃদ্ধির মধ্যে থাকতে পারে, এ ব্যাপারে নিরলস কাজ করতে চাই।

তিনি বলেন, এলাকার মানুষ আমার আপনজন। আমি তাদেরই একজন। তারা আমাকে ভালো করে জানে, চিনে। এলাকার সন্তান হিসেবে আমি সরাজীবন কিছু না করার চেষ্টা করেছি। আমি বিশ্বাস করি, আমাকে মনোনয়ন দিলে এলাকার মানুষ আমাকে নির্বাচিত করবে।

Related posts

ছাত্র আন্দোলনের সময় যে গান লিখেছিলেন হায়দার হোসেন

News Desk

এ যেন অবিকল সত্যজিৎ

News Desk

ভারতীয় ছেলে পছন্দ নয় শ্রীলেখার

News Desk

Leave a Comment