আগামী সপ্তাহে প্রভাস ও কৃতি বাগদান, এটি গুঞ্জন?
বিনোদন

আগামী সপ্তাহে প্রভাস ও কৃতি বাগদান, এটি গুঞ্জন?

ভারতের দক্ষিণের জনপ্রিয় তারকা প্রভাস ও অভিনেত্রী কৃতি স্যাননের প্রেমের গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরে। ‘আদিপুরুষ’–এর টিজার প্রকাশের সময় তাদের দুজনের রসায়ন দেখে, অনেকেই তখন অনুমান করেছেন দুজন একে অপরের প্রেমে বুঁদ হয়ে আছেন। এবার ভারতীয় চলচ্চিত্র সমালোচক উমার সান্ধু এই গুঞ্জনের পালে খানিকটা বাতাস দিয়েছেন। এক টুইটে তিনি বলেছেন আগামী সপ্তাহে মালদ্বীপে প্রভাস ও কৃতি বাগদান সম্পন্ন করবেন বলে জানান।

ভারতের চলচ্চিত্র সমালোচক তাঁর টুইটারে লিখেছেন, ‘ব্রেকিং নিউজ: কৃতিসানন এবং প্রভাস আগামী সপ্তাহে মালদ্বীপে বাগদান করবেন! তাঁদের জন্য অনেক খুশি।’ 

বছরের অন্যতম বড় বাজেটের চলচ্চিত্র ‘আদিপুরুষ’-এ একসঙ্গে অভিনয় করছেন প্রভাস–কৃতি। এই সিনেমার শুটিংয়েই নাকি মন দেওয়া নেওয়া হয়েছিল তাঁদের।

অভিনেত্রী কৃতি স্যানন। ছবি: টুইটার  সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রে যখন সিদ্ধার্থ–কিয়ারার বিয়ে। এরই মধ্যে এ খবরে তোলপাড় চারদিকে। তবে এ বিষয়ে প্রভাসের পক্ষ থেকে তাঁর টিম প্রতিবাদ জানিয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে জানায়, ‘প্রভাস ও কৃতি শুধুই বন্ধু। তাঁদের বাগদানের খবরটি সত্য নয়।’ এ ছাড়া প্রভাসের ভক্তরাও এই টুইটের জন্য উমারকে তিরস্কার করেছেন। অনেকেই তাঁকে উন্মাদ বলেও মন্তব্য করেছেন।

দক্ষিণের জনপ্রিয় তারকা প্রভাস ও অভিনেত্রী কৃতি স্যানন। ছবি: টুইটার  সম্প্রতি বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান করণ জোহরের শো ‘কফি উইথ করণে’ কৃতি স্যানন ও প্রভাসের সম্পর্কের বিষয়টি নিয়ে ইঙ্গিত দিয়েছিলেন। ওই শোয়ের ভিডিও ক্লিপটি তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। শোতে করণ জোহর বরুণকে জিজ্ঞেস করেছিলেন কেন তাঁর অভিনেতার পছন্দের তালিকায় কৃতির নাম নেই। বরুণ তখন বলেছিলেন, ‘তাঁর নাম অন্য হৃদয়ে’। করণ জোহর তখন জিজ্ঞেস করেছিলেন মানুষটি কে, বরুণ উত্তর দেন, ‘একজন ব্যক্তি যে মুম্বাইয়ে নেই। বর্তমানে তিনি দীপিকার সঙ্গে শুটিং করছেন।’ তখন দীপিকা পাড়ুকোনের সঙ্গে শুটিং করছিলেন প্রভাস। দুজনেই ব্যস্ত ছিলেন ‘প্রজেক্ট কে’-এর শুটিংয়ে। তাই, বরুণ ইঙ্গিত দিয়েছিলেন যে কৃতি স্যানন এবং প্রভাস প্রেম করছেন। যদিও পরে জানিয়েছিলেন মজা করেই এ কথা বলেছিলেন বরুণ। 

Source link

Related posts

জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হয়ে মাহি বললেন, আমি অবৈধ কিছু করিনি

News Desk

আন্দোলনে আহতদের সাহায্যার্থে বামবার কনসার্ট

News Desk

সাহায্য করতে না পারায় হতাশ স্বস্তিকা

News Desk

Leave a Comment