আমি আবারও আসব: মেহজাবীন চৌধুরী
বিনোদন

আমি আবারও আসব: মেহজাবীন চৌধুরী

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সামাজিক যোগাযোগ মাধ্যমে রয়েছে তাঁর সরব উপস্থিতি। নিয়মিতই বিভিন্ন লুকে হাজির হন তিনি। নান্দনিক পোশাকের সঙ্গে আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী এ মডেল ও অভিনেত্রীকে কার না ভালো লাগে।

মেহজাবীনের সামাজিক প্ল্যাটফর্মগুলোতে ভক্তদের উপস্থিতিও দারুণ। অভিনেত্রীর ছবিগুলো পোস্ট করার পরই হয়ে যায় ভাইরাল। ভক্তদের প্রশংসায় ভাসেন তিনি। 

অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ছবি: ইনস্টাগ্রাম ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন মেহজাবীন। তাঁর অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। এ নাটকে মাহফুজ আহমেদের বিপরীতে তিনি অভিনয় করেন। 

অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ছবি: ইনস্টাগ্রাম এরপর তিনি ‘মাঝে মাঝে তব দেখা পাই’, ‘কল সেন্টার’, ‘আজও ভালোবাসি মনে মনে’, ও ‘হাসো আন লিমিটেডসহ’ বেশ কিছু দর্শকপ্রিয় নাটক উপহার দেন। 

অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ছবি: ইনস্টাগ্রাম ২০১৩ সালে শিখর শাহনিয়াত পরিচালিত নাটক ‘অপেক্ষার ফটোগ্রাফি’ ছিল মেহজাবীনের জন্য বড় একটি টার্নিং পয়েন্ট।

অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ছবি: ইনস্টাগ্রাম এরপর ঈদুল আজহা ২০১৭-এ মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘বড় ছেলে’তে অভিনয় করে আবারও শীর্ষে চলে আসেন এই অভিনেত্রী। দেশ-বিদেশে ব্যাপক প্রশংসিত হয় মেহজাবীন ও জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত বড় ছেলে। 

অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ছবি: ইনস্টাগ্রাম গত ৩০ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পেয়েছে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’। ভিকি জাহেদ পরিচালিত সিরিজটিতে অসাধারণ অভিনয় করেছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। 

অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ছবি: ইনস্টাগ্রাম গত কয়েক বছর ভালোবাসা দিবসের নাটক ছিল মেহজাবীনকে কেন্দ্র করে। কিন্তু এবারই প্রথম তাঁর কোনো নাটক দেখতে পাননি ভক্তরা।

অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ছবি: ইনস্টাগ্রাম তিনি নাটকে আর অভিনয় করবেন না, এমন খবর শোনা যাচ্ছিল কয়েক দিন যাবৎ। কিন্তু মেহজাবীন জানান এ মুহূর্তে একেবারেই নাটকে অভিনয় ছেড়ে দিচ্ছেন না তিনি।

অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ছবি: ইনস্টাগ্রাম তাঁর ভাষ্যমতে, ‘আমি আসলে নাটক ছাড়ার কথা কখনোই বলিনি। আমি নাটকেরই মেয়ে। মনের মতো স্ক্রিপ্ট পেলে অবশ্যই নাটক করব। আবারও আসব।’ 

Source link

Related posts

শুটিং ফেলে চলে গেছেন সায়ন্তিকা, ‘ছায়াবাজ’ নিয়ে অনিশ্চয়তা

News Desk

পরমাণু বোমার জনককে নিয়ে নোলানের ‘ওপেনহাইমার’, ট্রেলার প্রকাশ

News Desk

লাইগারের ট্রেলারে সাড়া ফেললেন বিজয়

News Desk

Leave a Comment