আরআরআরের প্রশংসায় পঞ্চমুখ জেমস ক্যামেরন, দেখেছেন দুবার
বিনোদন

আরআরআরের প্রশংসায় পঞ্চমুখ জেমস ক্যামেরন, দেখেছেন দুবার

গত বছর মুক্তি পাওয়া পরিচালক এস এস রাজামৌলির ‘আরআরআর’ সিনেমার জয়রথ যেন থামছেই না। ব্যবসায়িক সফলতার পর বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে প্রশংসা ও অনেক সম্মানজনক পুরস্কার যুক্ত হয়েছে আরআরআরের ঝুলিতে। এবার চলচ্চিত্রটি দেখে এর প্রশংসা করে চলচ্চিত্রটি পরিবার নিয়ে আবার দেখার আগ্রহ প্রকাশ করেছেন বিশ্ববিখ্যাত চলচ্চিত্র নির্মাতা জেমস ক্যামেরন। 

গতকাল রোববার এস এস রাজামৌলি ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডে জেমস ক্যামেরনের সঙ্গে দেখা করেন। যেখানে আরআরআর সেরা বিদেশি ভাষার চলচ্চিত্র ও সেরা গানের পুরস্কার জিতেছে। 

আজ টুইটারে এক পোস্টে এই বিষয়ে এস এস রাজামৌলি লেখেন, ‘চলচ্চিত্র নির্মাতা জেমস ক্যামেরন আরআরআর দেখেছেন। তিনি এত পছন্দ করেছেন যে তাঁর স্ত্রী সুজির কাছে এর সুনাম করে এটি আরও একবার দেখেছিলেন।’ 

বিশ্ববিখ্যাত চলচ্চিত্র নির্মাতা জেমস ক্যামেরনের সঙ্গে আরআরআরের পরিচালক এস এস রাজামৌলি। ছবি: টুইটার এস এস রাজামৌলি আরও লেখেন, ‘স্যার, আমি এখনো বিশ্বাস করতে পারছি না যে আপনি আমাদের সঙ্গে আমাদের সিনেমাটির বিশ্লেষণ করার জন্য পুরো ১০ মিনিট সময় দিয়েছেন। আপনি বলেছেন আমি বিশ্বের শীর্ষে অবস্থান করছি…আপনাদের উভয়কে ধন্যবাদ।’ 

এস এস রাজামৌলির চলচ্চিত্রটি এবারের ‘২৮তম ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডে’ সেরা চলচ্চিত্র, সেরা পরিচালক, সেরা বিদেশি ভাষার চলচ্চিত্র, ‘নাটু নাটু’-এর জন্য সেরা গান এবং সেরা ভিজ্যুয়াল ইফেক্ট—এই পাঁচটি বিভাগে মনোনীত হয়েছিল। গত সপ্তাহে অস্কারের পর সবচেয়ে সম্মানজনক পুরস্কার গোল্ডেন গ্লোব পুরস্কারে মৌলিক গান ক্যাটাগরিতে সেরার পুরস্কার জিতে আরআরআরের গান নাটু নাটু। 

গত বছর মুক্তি পাওয়া আলোচিত ও ব্যবসাসফল দক্ষিণী চলচ্চিত্র আরআরআর বিশ্বজুড়ে এখন পর্যন্ত ১ হাজার ২০০ কোটি রুপির বেশি ব্যবসা করেছে। রামচরণ, জুনিয়র এনটিআর, অজয় দেবগন এবং আলিয়া ভাট অভিনীত ছবিটি দর্শকের মন ছুঁয়ে গেছে। বিপুল প্রশংসা পেয়েছেন পরিচালক রাজামৌলিও।

আরও পড়ুন: 
‘আরআরআর’ সিনেমার ঝুলিতে আরও ২ পুরস্কার
‘আরআরআর’ বলিউডের নয়, তেলুগু চলচ্চিত্র–রাজামৌলি
গোল্ডেন গ্লোবে ইতিহাস গড়ল ‘আরআরআর’
‘আরআরআর’-ঝড় এবার জাপানে
মুক্তি পেল বহুল প্রতীক্ষিত ‘আরআরআর’
৫০ ভাষায় আসছে ‘আরআরআর’

Source link

Related posts

দর্শকপ্রিয়তা পাচ্ছে ‘আগুন লাগছে বাজারে’

News Desk

ছবি মহরতের পর নায়িকা জানালেন ‘করছি না’!

News Desk

ইভলিভার বিরুদ্ধে ১৯৯ টি ট্রাফিক মামলা

News Desk

Leave a Comment