আয়না দেখে আঁতকে উঠলেন টাবু
বিনোদন

আয়না দেখে আঁতকে উঠলেন টাবু

কদিন আগেই বলিউডের জনপ্রিয় ‘ভুলভুলাইয়া’ সিনেমার সিক্যুয়াল ‘ভুলভুলাইয়া টু’-এর টিজার প্রকাশ পায়। এতে কার্তিক আরিয়ান ও রাজপাল যাদবকে দেখা যায়। এরপর প্রকাশ্যে আসে সিনেমার অন্যতম দুই অভিনয়শিল্পী টাবু ও কিয়ারা আদভানির ফার্স্ট লুক। 

এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, ফার্স্ট লুকে টাবুকে ভীত দেখা গেছে। আয়নায় তাকিয়ে আছেন তিনি। তাঁর চোখেমুখে ভয়! স্ট্রেট চুলের টাবু দাঁড়িয়ে আছেন আয়নার সামনে। কিন্তু আয়নার প্রতিফলনে ঢেউ খেলানো চুল নড়ছে। আর তা দেখেই আঁতকে উঠেছেন টাবু। 

 
‘ভুলভুলাইয়া টু’ যে বেশ ভয়ের ছবি হতে চলেছে, তা এই মোশন পোস্টারে স্পষ্ট। ইনস্টাগ্রামে নিজের লুক শেয়ার করে ক্যাপশনে টাবু লিখেছেন, ‘শয়তান নাকি স্বর্গের দূত, নাকি তার মাঝামাঝি কিছু?’ তবে ছবিতে তাঁর চরিত্রের নাম কী তা জানা যায়নি। 

‘ভুলভুলাইয়া টু’ সিনেমায় কিয়ারা আদভানির ফার্স্ট লুক। ছবি: ইনস্টাগ্রাম টাবুর লুকের মতো একই কায়দায় বৃহস্পতিবার শেয়ার করা হয়েছিল কিয়ারা আদভানির ফার্স্ট লুক। তাঁর চোখেমুখেও ছিল ভয়ের ছাপ। তবে কিয়ারার ক্ষেত্রে একটু অন্যভাবে ভৌতিকতা ফুটিয়ে তোলা হয়। তাঁর মাথায় ছিল ভুতুড়ে হাত, যা দেখে চমকে উঠতে দেখা গেছে কিয়ারাকে। 

প্রথম ছবি ‘ভুলভুলাইয়া’র মতো ‘ভুলভুলাইয়া টু’ সিনেমাও সাইকোলজিক্যাল থ্রিলার হতে চলেছে। ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘ভুলভুলাইয়া’ সিনেমা বেশ সাড়া ফেলে বলিউড সিনেমাপ্রেমীদের মধ্যে। ভক্তদের প্রত্যাশা আগের ছবির মতো রহস্য-রোমাঞ্চে ভরপুর থাকবে সিক্যুয়ালটিও। আগামী ২০ মে মুক্তির কথা রয়েছে অনীস বাজমী পরিচালিত ‘ভুলভুলাইয়া টু’ সিনেমার। 

Source link

Related posts

বিশ্বসেরা ‘কুমারী’র খেতাব জিতলেন উর্বশী

News Desk

মডেল পিয়াসা ও মৌ আটক, বাসায় মিলল মদ-ইয়াবা

News Desk

অমিতাভ, ধর্মেন্দ্র, আম্বানির বাড়িতে বোমা হামলার হুমকি

News Desk

Leave a Comment