Image default
বিনোদন

ঈদের শুভেচ্ছা জানিয়ে বিপাকে সোনম

সোশ্যাল মিডিয়ায় ঈদের শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। কিন্তু পোস্ট করে হয়রানির শিকার হতে হয়েছে তাকে।

ঈদের শুভেচ্ছা জানাতে অনেক তারকাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সোনম কাপুরও সম্প্রতির বার্তা ছড়াতে ঈদের শুভেচ্ছা জানিয়ে ‘সাওয়ারিয়া’ ছবির একটি সুপার হিট গানের অংশ শেয়ার করেছেন। ‘সাওয়ারিয়া’ ছবিতে মুসলিম মেয়ে ‘সাকিনা’র চরিত্রে অভিনয় করেছিলেন সোনম। ক্যাপশনে লিখেছেন ‘আমার ভাইবোনদের জন্য ঈদের অনেক শুভেচ্ছা’।

ঈদের শুভেচ্ছা জানিয়ে বিপাকে সোনমসেই পোস্টে কমেন্ট করে এক নেটিজেন জানতে চান- ‘ঈদের দিন এই পোস্টটি করা জন্য কত টাকা নিয়েছেন সোনম?’

সোনম কাপুর কমেন্ট দেখে সাথে সাথেই নেটিজেনকে রিপোর্ট করে ব্লক করে দিয়েছেন। তবে ব্লক করার আগে স্ক্রিন শট রেখে দিয়েছেন। এরপর নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন স্ক্রিনশটটি। লিখেছেন ‘নিশ্চিন্ত হলাম’।

ঈদের শুভেচ্ছা জানিয়ে সোনমকে এমন হয়রানির শিকার হতে হওয়ায় নিন্দার ঝড় উঠেছে সর্বত্র। সোনমের পোস্টের কমেন্ট বক্সে প্রশংসা করেছেন অনেকেই।

সঞ্জয় লীলা বনশালির ‘সাওয়ারিয়া’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন সোনম। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি।

Related posts

‘ঘুম ঠিক করতে গাঁজা খেতেন আরিয়ান’

News Desk

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে গান গাইবেন সুমন

News Desk

সিয়ামের ‘জংলি’ সিনেমায় প্রিন্স মাহমুদের চার গান

News Desk

Leave a Comment