Image default
বিনোদন

করণ জোহরের সিনেমায় থ্রি সিক্সটি ফাইভ ডেজের নায়ক

নেটফ্লিক্সের সিনেমা ‘থ্রি সিক্সটি ফাইভ ডেজ’। এ সিনেমায় অভিনয় করে রাতারাতি বিশ্বজোড়া খ্যাতি পেয়েছেন ইতালিয়িান অভিনেতা মিশেল মরোন। আন্না মারিয়া সিক্লুকার সঙ্গে তার রোমান্টিক দৃশ্যগুলো নিয়ে এখনো আলোচনা হয় হলিউডপ্রেমীদের মধ্যে।

এবার মিশেল মরোনকে দেখা যাবে বলিউডের রুপালি পর্দায়। এমনই খবর প্রকাশ করেছে ভারতের গণমাধ্যমগুলো। সেখানে বলা হয়েছে, খুব শিগগরিই বলিউডে অভিষেক হতে যাচ্ছে ‘থ্রি সিক্সটি ফাইভ ডেজ’- এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা মিশেলের।

সম্প্রতি ই-টাইমস তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, করণ জোহারের একটি সিনেমায় অভিনয় করার কথা রয়েছে মিশেলের। করণের ধর্ম প্রোডাকশনের হাত ধরেই বলিউড অভিষিক্ত হতে যাচ্ছেন তিনি।

চলতি বছরের সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত থাকায় সামনের বছরের শুরুর দিকেই ভারতে আসবেন মিশেল। কথা রয়েছে এ সিনেমায় মিশেলের বিপরীতে বলিউডেরই একজন জনপ্রিয় নায়িকা অভিনয় করবেন। ছবিটি হবে রোমান্টিক থ্রিলার ঘরানার।

প্রসঙ্গত, দিন কয়েক আগে ‘থ্রি সিক্সটি ফাইভ ডেজ’- এর সিক্যুয়েল নির্মাণের কাজ শুরু হয়েছে। এরইমধ্যে শুটিংয়ে যোগ দিয়েছেন মিশেল এবং আন্না। সামনের বছরের নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির দ্বিতীয় কিস্তির।

Related posts

‘ব্যাচেলর পয়েন্ট’ পরিচালককে মামলার হুমকি!

News Desk

স্বামীকে মারধর করলেন সানি লিওন

News Desk

কাউকে জানাননি রোগের কথা, ৪৫ বছরেই চলে গেলেন অ্যানি

News Desk

Leave a Comment