Image default
বিনোদন

করোনা যুদ্ধে অবদান রাখলেন লতা মঙ্গেশকর

করোনা যুদ্ধে এবার এগিয়ে এলেন ভারতরত্ন প্রাপ্ত গায়িকা লতা মঙ্গেশকর। মহারাষ্ট্র মুখমন্ত্রী ত্রাণ তহবিলে তিনি দান করলেন ৭ লাখ টাকা। করোনা মোকাবিলায় এই অর্থ ভীষণই কাজে আসবে, জানিয়েছেন মহারাষ্ট্র মুখ্যমন্ত্রী উদ্ধভ ঠাকরে। করোনার দ্বিতীয় ঢেউয়ে ধুঁকছে সারা দেশ। ভেঙে পড়েছে স্বাস্থ্য ব্যবস্থা। দাদসাহেব ফালকে পুরষ্কার প্রাপ্ত গায়িকা লতা মঙ্গেশকরের কাছ থেকে এই অর্থ সাহায্য পেয়ে উদ্ধভ ঠাকরে তার কাছে কৃতজ্ঞ।

কৃতজ্ঞতা স্বীকার করে উদ্ভব জানিয়েছেন, মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে লতা মঙ্গেশকরজির এই ৭ লাখ অর্থ দান অনেকখানি সহায়তা করবে করোনা মোকাবিলায়। মহারাষ্ট্র সরকার এই মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিল গঠন করে সকলকে অনুরোধ করেছেন নিজেদের সাধ্য মত দান করার জন্যে। করোনা মহামারীর এই ভয়াবহতা থেকে রক্ষা পেতে আমদের একে অপরকে সাহায্য করেই এগোতে হবে। তবেই জয়ী হওয়া যাবে এই যুদ্ধে। সম্প্রতি করোনা মোকাবিলায় এগিয়ে এসে আয়ুষ্মান খুরানা এবং তার স্ত্রী তাহিরা কাশ্যাব মহারাষ্ট্র মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে দান করেছিলেন। বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ১ কোটি টাকা দান করেছেন গৌতম গম্ভীর এর স্বেচ্ছাসেবী সংস্থা ‘গৌতম গম্ভীর ফাউন্ডেশন’এ।

করোনার সংক্রমণের সংখ্যা দিনে দিনে মাত্রাতিরিক্ত বৃদ্ধি পাওায়ার সঙ্গে পাল্লা দিয়ে বৃদ্ধি পাচ্ছে মৃত্যুর সংখ্যাও। একসঙ্গে এত রোগীর অক্সিজেনের সরবরাহ করতে ব্যর্থ হচ্ছে হাসপাতাল গুলি। ফলে অক্সিজেনের অভাবে মৃত্যু হয়েছে অসংখ্য করোনা রোগীর। কালোবাজারি শুরু হয়েছে অক্সিজেন এবং করোনায় প্রানদায়ী ওষুধ রেমডিসিভির নিয়ে। তিন গুন চার গুন দামে ব্ল্যাকে বিক্রি করা হচ্ছে। ফলে অর্থের অভাবে তা অনেকেরই সাধ্যের বাইরে। তাই তাদের পাশে দাঁড়াতেই মহারাষ্ট্র ত্রাণ তহবিলে দান করছেন সেলেব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ। এছাড়া বহু স্বেচ্ছাসেবী সংস্থা এগিয়ে এসেছেন এই যুদ্ধে। বিনামূল্যে করোনা রোগীদের সরবরাহ করছেন অক্সিজেন।

Related posts

দেশে শাকিব, শিগগিরই দেবেন একাধিক সুখবর

News Desk

কঙ্গনার থাপ্পড় কাণ্ডে এবার মুখ খুললেন অভিনেত্রী শাবানা আজমিন

News Desk

‘মায়ের ডাক’ নাটকটি দর্শকদের প্রশংসায় ভাসছে

News Desk

Leave a Comment