কিয়ারা–কৃতির পর ডনের ‘রোমা’ চরিত্রে এবার আলোচনায় দীপিকা
বিনোদন

কিয়ারা–কৃতির পর ডনের ‘রোমা’ চরিত্রে এবার আলোচনায় দীপিকা

বলিউডের জনপ্রিয় ‘ডন’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিকুয়েল ‘ডন থ্রি’-তে বলিউড বাদশাহ শাহরুখ খানের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন অভিনেতা রণবীর সিং। ফ্র্যাঞ্চাইজিটির পরবর্তী প্রজেক্ট নিয়ে কথা বলতে গিয়ে এটি নিশ্চিত করেছেন নির্মাতা ফারহান আখতার। রণবীর চূড়ান্ত হলেও এবার জল্পনা শুরু হয়েছে ডনের ‘রোমা’ চরিত্র নিয়ে। প্রতিদিনই বলিউড পাড়ায় আসছে রোমা নিয়ে নতুন নতুন তথ্য।

কখনো শোনা যাচ্ছে কিয়ারা আদভানি, আবার কখনোবা কৃতি শ্যাননের নাম উঠে আসছে। তবে এবার শোনা গেল রোমার ভূমিকায় কৃতি কিংবা কিয়ারা কেউই নন, বরং রণবীর সিং-ঘরনি দীপিকা পাড়ুকোনকে দেখা যেতে পারে।

‘ডন থ্রি’ তে বলিউড বাদশাহ শাহরুখ খানের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন অভিনেতা রণবীর সিং। ছবি: সংগৃহীত দিন কয়েক আগেই ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছিল, ‘ডন’ প্রযোজক রীতেশ সিধওয়ানির অফিসে ঢুঁ মেরেছিলেন কিয়ারা। সেই থেকেই জল্পনার সূত্রপাত, বোধ হয় আইকনিক রোমার চরিত্রে দেখা যাবে কিয়ারাকে। তবে তার দিন দুয়েক কাটতে না কাটতেই শোনা গিয়েছিল, ‘ডন’-এর তৃতীয় ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিচ্ছেন কৃতি শ্যানন।

কিন্তু এই দুই অভিনেত্রীর অন্তর্ভুক্তির সংবাদ মনে ধরেনি ভক্তদের। অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যে জানিয়েছেন রোমার চরিত্রে কৃতি কিংবা কিয়ারা কাউকেই মানাবে না। তবে গতকাল রোববার বলিউড পাড়ায় ফাঁস হলো নতুন খবর।

কানাঘুষা শোনা যাচ্ছে, রণবীর সিংয়ের ‘ডন ৩’ সিনেমা হিট করতে তুরুপের তাস হিসেবে রোমার ভূমিকায় দীপিকার কথাই ভাবছেন নির্মাতারা। রোমার চরিত্রের জন্য যে ধরনের অ্যাকশন দৃশ্যের শুট করতে হবে, তা অ্যাথলেট দীপিকার পক্ষে খুব একটা কঠিন হবে না বলেই মনে করছেন নির্মাতারা। এ ছাড়া রোমা চরিত্রে দীপিকার গড়নও দারুণ মানাবে বলে মনে করেন নেটিজেনরা।

উল্লেখ্য, এর আগে একমাত্র সঞ্জয় লীলা বানশালির সিনেমাতেই তিনবার জুটি বেঁধেছেন রণবীর-দীপিকা। যদিও কবির খানের ‘৮৩’-তে দেখা গিয়েছিল রণবীর-দীপিকাকে। তবে ‘ডন ৩’-এর টিমে দীপিকা যোগ দিলে এই পঞ্চমবার জুটি বাঁধবেন বলিউডে তারকাদম্পতি। তা ছাড়া দীপিকাকে যে রোমার চরিত্রে বেশ মানাবে, তা আন্দাজ করাই যায়।

Source link

Related posts

আসছে ‘কিক’-এর সিক্যুয়েল

News Desk

ভারতের যেখানেই যাই অমিতাভ বচ্চনের মতো সম্মান পাই: কঙ্গনা

News Desk

তামিল অভিনেত্রীকে মন্ত্রীর ধর্ষণ, মুম্বাইয়ে ধর্ষিত মডেল

News Desk

Leave a Comment