‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সিনেমার আয় নিশ্চিত ৩৪৫ কোটি
বিনোদন

‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সিনেমার আয় নিশ্চিত ৩৪৫ কোটি

রাত পোহালেই মুক্তি পেতে চলেছে বহুল প্রত্যাশিত দক্ষিণ ভারতের কন্নড় ইন্ডাস্ট্রির সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ২ ’। চলচ্চিত্রবোদ্ধারা মনে করছেন, ভারতীয় সিনেমার ইতিহাসে নতুন রেকর্ড সৃষ্টি করতে যাচ্ছে সিনেমাটি।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিটের প্রতিবেদনে জানা যায়, ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সিনেমার বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহ-স্বত্ব বিক্রি হয়েছে ৩৪৫ কোটি রুপিতে। কর্ণাটকে এই সিনেমার মুক্তি-পূর্ব ব্যবসা ১০০ কোটি রুপি, অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানায় ৭৮ কোটি রুপি, তামিলনাড়ুতে ২৭ কোটি রুপি, কেরালায় ১০ কোটি রুপি, হিন্দি বেল্ট থেকে ১০০ কোটি রুপি এবং দেশের বাইরে প্রেক্ষাগৃহ-স্বত্ব বিক্রি হয়েছে ৩০ কোটি রুপি। 

‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সিনেমার বিশ্বব্যাপী আয় নিশ্চিত ৩৪৫ কোটি রুপি। ছবি: টুইটার থেকে নেওয়া ১০০ কোটি বাজেটের এই সিনেমা মুক্তির প্রথম দিনেই ১০০ কোটি রুপি আয়ের সম্ভাবনা রয়েছে। মুক্তির আগে অগ্রিম টিকিট বুকিংয়েই সিনেমাটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে। প্রথম দিনের অগ্রিম টিকিট বিক্রি দিয়েই ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ আয় করেছে ২৫ কোটি রুপির বেশি।

এর আগে ২০১৮ সালে মুক্তি পায় সিনেমার প্রথম কিস্তি ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’। সে সময় সিনেমাটি এতটাই দর্শকপ্রিয়তা পায় যে, দ্বিতীয় কিস্তির অপেক্ষায় দিন গুনছিলেন সিনেমাপ্রেমীরা। আগামীকাল ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘কেজিএফ: চ্যাপ্টার ২ ’। ‘কেজিএফ’-এর কাহিনি মূলত ১৯৭০ থেকে ১৯৮০-এর দশকের প্রেক্ষাপটে। একজন অনাথ বালকের গ্যাংস্টার হওয়ার নানা কাহিনিকে ঘিরেই আবর্তিত এর চিত্রনাট্য, যেখানে মূল ভূমিকায় অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার যশ। আরও রয়েছেন শ্রীনিধি শেঠি, সঞ্জয় দত্ত, রাবিনা ট্যান্ডনের মতো অভিনয়শিল্পীরা।

Source link

Related posts

বাবা হচ্ছেন হ্যারি পটার খ্যাত অভিনেতা ড্যানিয়েল র‍্যাডক্লিফ

News Desk

শিল্পকলা একাডেমিতে শুরু হচ্ছে ‘সাংস্কৃতিক উৎসব ২০২২’

News Desk

অস্কার মঞ্চে ক্রিস রককে চড়, আট মাস পর যা বললেন উইল স্মিথ

News Desk

Leave a Comment