Image default
বিনোদন

কেন ফোন নিষিদ্ধ ছিল তাঁর এবং রণবীরের বিয়েতে? জানালেন স্বয়ং দীপিকা

অতিথিদের ফোন ব্যবহার। কেন এমন সিদ্ধান্ত নিয়েছিলেন তারা তার কারণ জানালেন দীপিকা।

অভিনেত্রীর ভাষায়, তারা চেয়েছিলেন তাদের বিয়ের সুন্দর মুহূর্তগুলো যেন অতিথিরা মনে প্রাণে উপভোগ করেন। সেইসব মুহূর্ত ফোনবন্দি করা থেকে ব্যস্ত থাকার চেয়ে শুধুমাত্র সেই মুহূর্তে তাদের উপস্থিতি ও আনন্দ করাটুকুই এই জুটির কাম্য ছিল। দীপিকা বলেন, ফোন হাতে থাকলে আমাদের বিয়ের মুহূর্তে হুল্লোড় করার তুলনায় ছবি তুলতেই ব্যস্ত থাকতেন অতিথিরা। তাই আমার কাছে ফোনঘটিত নিরাপত্তার ব্যাপারটা অগ্রাধিকার পায়নি সেভাবে। আমরা চেয়েছিলাম বিয়ের মুহূর্তগুলোতে যেন অতিথিরাও আমাদের সঙ্গে সমান আনন্দে মেতে ওঠেন।

কেন ফোন নিষিদ্ধ ছিল তাঁর এবং রণবীরের বিয়েতে? জানালেন স্বয়ং দীপিকাদীপিকা আরও বলেন, ফোনের ক্যামেরার লেন্সের পরিবর্তে অতিথিদের হৃদয়ে ও স্মৃতিতে লেগে থাকুক আমাদের আনন্দের এই সব মুহূর্ত এটাই চেয়েছিলাম। দীপিকা জানান, অতিথিরা তাদের এই সিদ্ধান্ত মেনে দ্বিগুণ আনন্দে মেতে ওঠেন। অবশ্য তাদের আর কিছু করারও ছিল না। সবাই সবার সঙ্গে যেমন খোশগল্পে মেতে উঠেছিলেন তেমনই স্বাধীনভাবে খাওয়াদাওয়াও করেছিলেন সেদিন।

দীপিকা বলেন, আমাদের বিয়েতে যারা অতিথি ছিলেন তারা সবাই আমাদের আত্মীয় কিংবা ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবই ছিলেন। তাই তাদের কাছে ফোন ব্যবহার না করার এই সিদ্ধান্ত জানাতে পেরেছিলাম। তারাও বিষয়টি বুঝে হাসিমুখে আমার সেই আবেদন মেনে নিয়েছিলেন।

Related posts

ক্ষমা চেয়ে রূপঙ্কর বললেন, ‘এইরকম বিভীষিকার মুখোমুখি হতে হবে ভাবিনি’

News Desk

এত ভালোবাসায় ভাসিনি কখনো, এ আমার পরম পাওয়া: জ্যোতিকা জ্যোতি

News Desk

মা হারালেন অভিনেত্রী ঈশিতা

News Desk

Leave a Comment