‘গৃহিণী ও মা হয়ে জীবন উপভোগ’ করতে অভিনয় ছাড়লেন তিনি
বিনোদন

‘গৃহিণী ও মা হয়ে জীবন উপভোগ’ করতে অভিনয় ছাড়লেন তিনি

ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তিনি। কিন্তু আর অভিনয় করতে চান না। একজন আদর্শ গৃহিণী ও মা হয়ে জীবন উপভোগ করতে চান। এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, ওই অভিনেত্রী সম্প্রতি বিয়ে করেছেন। শিগগিরই মা হতে চলেছেন। 

তিনি টেলিভিশন অভিনেত্রী দীপিকা কাকর। সসুরাল সিমার কা শোয়ে প্রধান চরিত্রে অভিনয় করে দেশব্যাপী জনপ্রিয়তা পেয়েছেন। তাঁকে সর্বশেষ দেখা গিয়েছিল একই শো–এর রিবুট সসুরাল সিমার কা ২–এ। 

একটি সাক্ষাৎকারে অভিনেত্রী দীপিকা বলেছেন, তিনি অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন তিনি। ‘একজন গৃহিণী এবং মা হিসেবে জীবন উপভোগ করতে চান’—বলেছেন অভিনেত্রী। 

দীপিকা সসুরাল সিমার কা শো–এর সহ-অভিনেতা শোয়েব ইব্রাহিমকে বিয়ে করেছেন। অভিনেত্রী বলেছেন, ‘আমি গর্ভাবস্থার এই পর্বটি উপভোগ করছি। আমাদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে যাচ্ছি। আমাদের এখন উত্তেজনা অন্য মাত্রায়।’ দীপিকা বলেন, ‘আমি খুব অল্প বয়সে কাজ শুরু করেছিলাম। প্রায় ১০–১৫ বছর ধরে চালিয়ে গিয়েছি। আমার গর্ভাবস্থার প্রথম দিকেই শোয়েবকে বলেছিলাম, আমি আর কাজ করতে চাই না, অভিনয় ছেড়ে দিতে চাই। আমি একজন গৃহিণী এবং মা হিসেবে জীবনযাপন করতে চাই।’ 

সাবেক সহ–অভিনেতা ও স্বামী শোয়েব ইব্রাহিমের সঙ্গে দীপিকা কাকর। ছবি: ইনস্টাগ্রাম একই কথোপকথনে দীপিকা আরও বলেছেন, তাঁর স্বপ্ন সব সময়ই একজন গৃহিণী হয়ে জীবনযাপন করা। বিনোদন জগতে তাঁর ক্যারিয়ারটি ছিল একটি ‘সুখী দুর্ঘটনা’। তিনি সৌভাগ্যবান গর্ভাবস্থা উপভোগ করতে পারছেন। স্বামী, অভিনেতা শোয়েব ইব্রাহিমও তাঁদের সন্তান জন্মের পর কয়েক মাস ছুটি নেওয়ার ইঙ্গিত দিয়েছেন। 

গত জানুয়ারিতে এই দম্পতি ইনস্টাগ্রাম পোস্টে তাঁদের অনাগত প্রথম সন্তানের ঘোষণা দেন। 

সসুরাল সিমার কা ছাড়াও দীপিকা কাকর কাহান হাম কাহান তুম, আগলে জনম মোহে বিতিয়া হি কিজোর মতো শো–এ কাজ করেছেন। রিয়েলিটি শো বিগ বস ১২–এর চ্যাম্পিয়ন ছিলেন তিনি।

Source link

Related posts

বাতিল হলো অসুস্থ ব্রুস উইলিসের বাজে কাজের স্বীকৃতি

News Desk

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় গায়িকার লাশ উদ্ধার

News Desk

আটকে গেলেন মোশাররফ করিম

News Desk

Leave a Comment