Image default
বিনোদন

গোপন বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন আরিয়ানা

কয়েকদিন আগেই মার্কিন পপ তারকা আরিয়ানা গ্রান্দের বিয়ের খবর প্রকাশ্যে আসে। এতদিন চুপ থাকলেও আরিয়ানা নিজেই এবার বিয়ের ছবি প্রকাশ করেছেন। ২৬ মার্চ রাতে একের পর এক বিয়ের ছবি নেট দুনিয়ায় শেয়ার করতে দেখা যায় গায়িকাকে। ইনস্টাগ্রামে আরিয়ানা ছবি পোস্ট করার মুহূর্তের মধ্যেই ছবিতে লাইক সংখ্যা কয়েক কোটি ছাড়িয়ে যায়!

গত বছর ডিসেম্বরেই বয়ফ্রেন্ড ডাল্টন গোমেজের সঙ্গে এনগেজমেন্ট সেরেছিলেন আরিয়ানা। এবার চার হাত এক হল পাকাপাকিভাবে। নিজের বিয়ের তারিখও প্রকাশ্যে এনেছেন আরিয়ানা। গত ১৫ মে বিয়ে করেছেন বলে জানালেন তিনি।

বিয়ের দিন পিঠ খোলা, কাঁধহীন সাদা গাউনে রাজকুমারীর বেশে সেজেছিলেন এই গায়িকা। সঙ্গে মাথায় সাদা ভেল আর হীরের জুয়েলারিতে নিজের লুক পরিপূর্ণ করেছিলেন আরিয়ানা। টপ নট করে বাঁধা চুল। ভেলের উপর জ্বলজ্বল করল সাদা বো।

আরিয়নার বিয়েতে উপস্থিত ছিলেন মাত্র ২০জন অতিথি। ক্যালিফোর্নিয়ার মোনটেসিটোর বাড়িতেই সারেন ঘরোয়া অনুষ্ঠান। আরিয়ানারা স্বামী ডাল্টন গোমেজ পেশায় রিয়েল এস্টেট এজেন্ট। করোনাকালের গোটা সময়টা যে বাড়িতে কাটিয়েছেন, সেখানেই তাদের প্রেম পূর্ণতা পাক এমনটা চেয়েছিলেন আরিয়ানা। হয়েছেও তাই।

ডিসেম্বরে এনগেজমেন্টের খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়ে, হীরের আংটির ছবি পোস্ট করেছিলেন আরিয়ানা। লেখেন- ‘আজীবন একসঙ্গে’। ২০২০-র শুরুতেই এই জুটির প্রেমের জল্পনা শুরু হয়েছিল। বছর ঘুরতে না ঘুরতেই বাজল বিয়ের সানাই।

Related posts

পাহাড় ঘুরে এলেন শ্রাবন্তী, সঙ্গী নিয়ে গুঞ্জন

News Desk

শাকিবের সঙ্গে কোথায় গেলেন সুশান্তের প্রেমিকা রিয়া?

News Desk

চলে গেলেন সত্যজিতের ‘জন-অরণ্য’ সিনেমার সোমনাথ

News Desk

Leave a Comment