চিত্রাঙ্কন ও প্রদর্শনী ‘শিল্প চেতনায় মুজিব’
বিনোদন

চিত্রাঙ্কন ও প্রদর্শনী ‘শিল্প চেতনায় মুজিব’

আগামী ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস। এ উপলক্ষে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ‘শিল্প চেতনায় মুজিব’ শিরোনামে চিত্রাঙ্কন ও প্রদর্শনীর আয়োজন করে। 

আজ ১১ আগস্ট শুক্রবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিটিভি প্রাঙ্গণে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ৫০ জন তরুণ শিক্ষার্থী এ চিত্রাঙ্কনে অংশ নেয়। এ আয়োজনের উদ্বোধন করেন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের কিউরেটর নজরুল ইসলাম খান। 

বিটিভিতে চিত্রাঙ্কন ও প্রদর্শনী ‘শিল্প চেতনায় মুজিব’। ছবি: সংগৃহীত এ ছাড়া উপস্থিত ছিলেন শিল্পী আব্দুল মান্নান, শিল্পী রোকেয়া সুলতানা, বিটিভির মহাপরিচালক ড. মোঃ জাহাঙ্গীর আলম, উপ মহাপরিচালক (অনুষ্ঠান) ড. সৈয়দা তাসমিনা আহমেদ, উপ মহাপরিচালক (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ জহিরুল ইসলামসহ বিটিভির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 

বিটিভির অডিটোরিয়াম লাউঞ্জে শিক্ষার্থীদের অঙ্কিত চিত্রকর্মের প্রদর্শনী চলবে আগামী ১৬ আগস্ট থেকে ২২ আগস্ট পর্যন্ত। এ প্রদর্শনীতে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মোঃ হুমায়ুন কবীর খোন্দকার, স্বনামধন্য চিত্রশিল্পীসহ বিটিভির বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Source link

Related posts

অভিনয়ে ফিরলেন মাধুরী

News Desk

জ্যাকলিনের আক্ষেপ, উত্তর চাইলেন

News Desk

অস্কারে সেরা অভিনেতা ব্রেন্ডন ফ্রেজার

News Desk

Leave a Comment