তিন দিনেই ৫০ কোটি রুপির দোরগোড়ায় রণবীর-আলিয়ার ‘প্রেমকাহানি’
বিনোদন

তিন দিনেই ৫০ কোটি রুপির দোরগোড়ায় রণবীর-আলিয়ার ‘প্রেমকাহানি’

দীর্ঘ সাত বছর পর পরিচালনায় ফিরেই ম্যাজিক দেখালেন করণ জোহর। দর্শকেরা যে এখনো বলিউডে ফ্যামিলি মুভি দেখতে ভীষণ পছন্দ করেন সেটা ‘রকি অওর রানি কি প্রেম কাহানি’র বক্স অফিস কালেকশনে বুঝিয়ে দিচ্ছে। মুক্তি পাওয়ার পর থেকে ভালো সাড়া পাচ্ছে রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত এই ছবি। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, দ্বিতীয় দিনের আয়ের ধারা অব্যাহত রেখে তৃতীয় দিনেও বেড়েছে আয়।

২৮ জুলাই মুক্তি পেয়েছে করণ জোহরের ‘রকি অওর রানি কি প্রেম কাহানি’। মুক্তির পর বক্স অফিসে ভালো চলছে সিনেমাটি। মুক্তির প্রথম দিন বক্স অফিস থেকে ১১ কোটি রুপির বেশি আয় করে সিনেমাটি। এদিকে গত শনিবার দ্বিতীয় দিনে এই আয় প্রায় ৪৫ শতাংশ বেড়ে দাঁড়ায় ১৬ দশমিক ৫ কোটি রুপিতে। গত দুই দিনে সিনেমাটির মোট আয় ছিল ২৭ দশমিক ১৫ কোটি রুপি। গতকাল রোববার সিনেমাটি ১৯ কোটি রুপি আয় করেছে। তিন দিন শেষে সিনেমাটির আয় ৪৬ কোটি রুপি ছাড়িয়েছে।

পাঞ্জাবি ছেলে রকি ও বাঙালি মেয়ে রানির প্রেমের গল্প উঠে এসেছে এই সিনেমায়। শিক্ষিত, সংস্কৃতিমনা বাঙালি পরিবারের সাংবাদিক মেয়ে রানি; অন্যদিকে বেশি পড়াশোনা না জানা, ফিটনেস-পাগল, ধনী পরিবারের ছেলে রকি। দুই ভিন্ন সংস্কৃতির মানুষের পরস্পরের প্রেমে পড়া এবং তাদের প্রেম পূর্ণতা পাওয়া নিয়ে কাঠখড় পোড়ানোর গল্প নিয়ে এগিয়েছে এই সিনেমা।

এই সিনেমার মাধ্যমে প্রায় সাত বছর বিরতির পর পরিচালনায় ফিরেছেন নির্মাতা করণ জোহর। সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জয়া বচ্চন, শাবানা আজমি ও ধর্মেন্দ্র। পর্দায় আরও দেখা গেছে কলকাতার অভিনয়শিল্পী চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরীকেও।

Source link

Related posts

আবারও ফিরছেন অ্যালেন স্বপন 

News Desk

রাজের গর্বিত স্ত্রী শুভশ্রী

News Desk

প্রেমিক বিরাটের সঙ্গে ব্যক্তিগত বিমানে তামান্না

News Desk

Leave a Comment