তুষির জন্য বুকটা চিনচিন করে
বিনোদন

তুষির জন্য বুকটা চিনচিন করে

বর্তমান সময়ের জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী নাজিফা তুষি। অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যেও যেন দর্শকদের হৃদয় জয় করেছেন। প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন বিভিন্ন মুহূর্তের ছবি। আর সেগুলোতে অভিনেত্রী ভেসে যান ভক্তদের ভালোবাসায়।

সর্বশেষ বৃহস্পতিবার রাতে কালো শাড়িতে হাজির হয়েছেন তুষি। হাস্যোজ্জ্বল ছবিগুলো পোস্ট করার সঙ্গে সঙ্গেই হয়ে যায় ভাইরাল। ছবির মন্তব্যের ঘরে শিরিন আক্তার নামে একজন লেখেন, ‘আপনি দেখতেও যেমন সুন্দর, তেমনি সুন্দর আপনার অভিনয়।’ নিয়ামত আরিফ নামে একজন লেখেন, ‘বুকটা চিনচিন করছে।’

অভিনেত্রী নাজিফা তুষি। ছবি: ফেসবুক থেকে নেওয়া ২০১৪ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা শুরু করেছিলেন অভিনেত্রী নাজিফা তুষি। ওই আসরে তিনি প্রথম রানারআপ হয়েছিলেন। এরপর ২০১৬ সালে নির্মাতা দেওয়ান রবি পরিচালিত ‘আইসক্রিম’ দিয়ে শুরু করেন চলচ্চিত্রে যাত্রা। 

অভিনেত্রী নাজিফা তুষি। ছবি: ফেসবুক থেকে নেওয়া গত বছরের আলোচিত ও ব্যবসাসফল ‘হাওয়া’ সিনেমায় ‘গুলতি’ চরিত্রটি তাঁকে এনে দিয়েছে বিশেষ পরিচিতি। এ ছাড়া গত বছরের আলোচিত ওয়েব সিরিজ ‘সিন্ডিকেট’ দিয়েও প্রশংসা কুড়িয়েছেন তিনি। 

অভিনেত্রী নাজিফা তুষি। ছবি: ফেসবুক থেকে নেওয়া সম্প্রতি শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত ‘উইমেন অব দ্য ওয়ার্ল্ড–WOW’ ফেস্টিভ্যালে গত ২৫ ফেব্রুয়ারি প্রদর্শিত হয়েছে নাজিফা তুষি অভিনীত পরিচালক আরিফুর রহমানের চলচ্চিত্র ‘স্কুটি’।

Source link

Related posts

এবার লিচুর রাজ্যে নোবেল

News Desk

তাজিন আহমেদকে হারানোর ৫ বছর

News Desk

জন্মদিনে লিও সিনেমার নতুন লুকে ভক্তদের চমক দিলেন বিজয়

News Desk

Leave a Comment