থরের প্রথম টিজার প্রকাশ
বিনোদন

থরের প্রথম টিজার প্রকাশ

মার্ভেল কমিকস ভক্তদের জন্য সুখবর। প্রকাশ্যে এসেছে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ ছবির প্রথম টিজার। স্থানীয় সময় রোববার টিজারটি প্রকাশ করে মার্ভেল এন্টারটেইনমেন্ট। 

মার্ভেলের ওয়েবসাইটে জানানো হয়েছে, এটি ‘থর’ সিরিজের চতুর্থ ছবি। নির্মাণ করেছেন তাইকা ওয়েতিতি। আর ছবিটি প্রযোজনা করেছেন কেভিন ফিজ ও ব্র্যাড উইন্ডারবম। 

‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ক্রিস হেমসওয়ার্থ। এই ছবির মাধ্যমে আবারও মার্ভেল স্টুডিওজের সিনেমায় ফিরেছেন নাটালি পোর্টম্যান। তাঁকে থরের প্রাক্তন প্রেমিকা জেন ফোস্টারের চরিত্রে দেখা যাবে। থরের শক্তিশালী জাদুর হাতুড়ি এবার প্রাক্তনের হাতে থাকবে, টিজারে এমন ইঙ্গিতই দেওয়া হয়েছে। 

থর চরিত্রে তুমুল জনপ্রিয় ক্রিস হেমসওয়ার্থ। ছবি: টুইটার ‘লাভ অ্যান্ড থান্ডার’ ছবির কাহিনি নেওয়া হয়েছে জ্যাসন অ্যারনের কমিক বই ‘দ্য মাইটি থর’ থেকে। ছবিটি মুক্তি পাবে আগামী ৮ জুলাই। 

বহুল কাঙ্ক্ষিত ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ ছবির প্রথম টিজার বেশ সাড়া ফেলেছে। টিজার প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যেই দেখেছেন প্রায় দুই কোটি মানুষ। 

থর চরিত্রে তুমুল জনপ্রিয় ক্রিস হেমসওয়ার্থ। ছবি: টুইটার মার্ভেল কমিকসের বিখ্যাত চরিত্র ‘থর’। মূলত গ্রিক পুরাণের বজ্র দেবতা থরের আদলেই নির্মিত হয়েছে এই চরিত্রটি। থরের রয়েছে বিশেষ শক্তি; সেই শক্তি লুকিয়ে থাকে তাঁর হাতুড়িতে। আর এই থরের চরিত্রে অভিনয় দিয়ে বিশ্বব্যাপী সাড়া ফেলেছেন ক্রিস হেমসওয়ার্থ। 

Source link

Related posts

আমার নামটি সোহান ভাইয়ের দেওয়া: শোকাহত শাকিব

News Desk

ঘূর্ণিঝড় ইয়াস নিয়ে সতর্ক করলেন নুসরাত

News Desk

ধোনি প্রযোজিত প্রথম সিনেমার ট্রেলার প্রকাশ

News Desk

Leave a Comment