দগ্ধ অভিনেত্রী শারমিনের শারীরিক অবস্থার অবনতি
বিনোদন

দগ্ধ অভিনেত্রী শারমিনের শারীরিক অবস্থার অবনতি

রাজধানীর মিরপুরে একটি শুটিং রুমে অগ্নিদগ্ধ অভিনেত্রী শারমিন আঁখির (২৭) শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। 

শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন আজ শুক্রবার এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘গতকাল বৃহস্পতিবার দুপুরে আঁখির শ্বাসকষ্ট শুরু হয়। তাৎক্ষণিক তাঁকে আইসিইউতেই নেওয়া হয়। এখনো তিনি আইসিইউতে। তাঁর শারীরিক অবস্থা আগের থেকে অবনতি হয়েছে। শ্বাসকষ্টের সঙ্গে জ্বরও ছিল।’

এর আগে গত শনিবার (২৯ জানুয়ারি, ২০২৩) মিরপুরের এক শুটিং স্পটে অগ্নিদগ্ধ হন ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখি (২৭)। সেদিনই তাঁকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। আগুনে শ্বাসনালিসহ তাঁর শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। 

তখন ডা. সামন্ত লাল সেন বলেন, ‘শ্বাসনালিসহ তাঁর শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক। আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তাঁর চিকিৎসা করছি।’ 

অভিনেত্রী শারমিন আঁখি। ফাইল ছবি এ ব্যাপারে পল্লবী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, ‘প্রাথমিকভাবে জানা গেছে, বাথরুমে সিগারেট ধরানোর সঙ্গে সঙ্গে সেখানে বিস্ফোরণ ঘটে। এতে শারমিন নামে ওই তরুণী দগ্ধ হয়েছেন। বিষয়টি আরও তদন্ত করে দেখছি।’ 

হাসপাতালে শারমিনের স্বামী নির্মাতা রাহাত কবির জানান, তাঁরা পল্লবী স্যান্ড হাউজিংয়ে থাকেন। শনিবার সকালে তিনি নিজেই শারমিনকে মিরপুর-১১, কালশি রোড অ্যাপেক্স শোরুমের পাশের একটি শুটিং স্পটে নামিয়ে দিয়ে কাজে যান। দুপুরে খবর পান, সেখানেই দগ্ধ হয়েছেন শারমিন। পরে তাঁকে সেখান থেকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে সন্ধ্যায় বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। তাঁর দুই হাতের সম্পূর্ণ, দুই পা, মুখমণ্ডল ও মাথার একপাশ দগ্ধ হয়েছে।

শারমিনের বরাত দিয়ে তিনি জানান, দুপুরে শারমিন মেকআপ রুমে ঢোকেন। মেকআপ রুমের ভেতরেই টয়লেট। সেখানে হেয়ার ড্রাই দিয়ে চুল ঠিক করার পর প্লাগ খুলতেই স্পার্ক হয়। এরপরই বিস্ফোরণ। তাঁর ধারণা, ঘটনার আগে মেকআপ রুমে কেউ বডি স্প্রে ব্যবহার করে থাকতে পারেন। এ ছাড়া শুটিং হাউসটি সম্পূর্ণ নতুন এবং সবে রং করা। সেখানে রঙের প্রচুর গন্ধও ছিল।

অভিনেত্রী শারমিন আঁখি। ফাইল ছবি মেকআপ রুমে অভিনেত্রী ধূমপান করছিলেন কি না এমন প্রশ্নের জবাবে রাহাত জানান, তাঁর জানামতে শারমিন ধূমপান করেন না। 

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার মো. শাহবুদ্দিন মেয়ে শারমিন। ৩-৪ বছর আগে বিয়ে হয়েছে। স্বামীর বাড়ি চট্টগ্রাম আকবর শাহ।

এক দশকেরও বেশি সময় ধরে অভিনয় জগতে আছেন শারমিন আঁখি। চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’–এর মাধ্যমে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাসংকর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ নাটকের মূল চরিত্র ‘বসন’–এ অভিনয় করে আলোচনায় আসেন। পরবর্তীতে টিভি নাটকে কাজ করেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন। 

Source link

Related posts

টুইটার ছাড়লেন করন জোহর

News Desk

করোনাভাইরাসের প্রশংসা করলেন কঙ্গনা

News Desk

নুসরাতের বিরুদ্ধে কোটি রুপি প্রতারণার অভিযোগ, যা বললেন স্বামী যশ

News Desk

Leave a Comment