দেশের হলে একই দিনে মুক্তি পেল ‘স্পাইডারম্যান’ ও কোরিয়ান ‘৬/৪৫’
বিনোদন

দেশের হলে একই দিনে মুক্তি পেল ‘স্পাইডারম্যান’ ও কোরিয়ান ‘৬/৪৫’

আজ শুক্রবার বিশ্বের ১০টি ভাষায় মুক্তি পেল ‘স্পাইডারম্যান’ ফ্র্যাঞ্চাইজির অ্যানিমেশন সিনেমা ‘স্পাইডারম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার ভার্স’। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে সিনেমাটি।

অন্যদিকে, কোরিয়ান চলচ্চিত্রপ্রেমী দর্শকদের জন্য সুখবর হলো, এবার দেশে বসেই বড় পর্দায় মুক্তি পেয়েছে কোরিয়ান ছবি। স্টার সিনেপ্লেক্সে আজ মুক্তি পেয়েছে সাম্প্রতিক আলোচিত ছবি ‘৬/৪৫’। কমেডি ঘরানার সিনেমাটি এরই মধ্যে বক্স অফিস মাতিয়েছে।

কমেডি ঘরানার ‘৬/৪৫’ সিনেমাটি পরিচালনা করেছেন পার্ক গাইয়ু-তাই। একটি লটারি টিকিটের ওপর কেন্দ্র করে নির্মিত হয়েছে ছবিটি। দক্ষিণ কোরিয়ান এক সৈন্য একটি লটারির টিকিট খুঁজে পেয়েছিলেন, কিন্তু একদিন এটি উত্তর কোরিয়ায় উড়ে যায় এবং সেখানকার এক সৈন্য খুঁজে পান। এটি নিয়েই চলতে থাকে মজার সব ঘটনা। স্টার সিনেপ্লেক্সের এক মুখপাত্র জানান, এই সামরিক কমেডি সিনেমাটি দক্ষিণ কোরিয়া ও উত্তর কোরিয়ার মধ্যকার একটি এলাকায় ঘটে। জায়গাটি ডিমিলিটারাইজড জোন নামেও পরিচিত। যদিও বাস্তবে এটি একটি উত্তেজনাপূর্ণ এলাকা। লটারি টিকিটকে ঘিরে তৈরি হয় দারুণ এক গল্প। হাস্যরসাত্মক নানা ঘটনার মধ্য দিয়ে প্রায় দুই ঘণ্টাব্যাপী দর্শকদের বিনোদন দেয় ছবিটি। বক্স অফিসেও দারুণ সাফল্য পায় এটি।

নতুন মুক্তি পাওয়া স্পাইডারম্যানে মার্বেলের কমিকসের চরিত্র হলেও এই স্পাইডারম্যান সম্পূর্ণ কম্পিউটার গ্রাফিকসে বানানো অ্যানিমেশন সিনেমা। স্পাইডারম্যান চরিত্রে অভিনয় করে বিখ্যাত পিটার পার্কারের একটি চরিত্রও দেখা যাবে এই ছবিতে যেখানে শোনা যাবে মার্কিন অভিনেতা জেক জনসনের কণ্ঠ। তা ছাড়া এই ছবিতে অভিনেত্রী হেইলি স্টেনফিল্ড কণ্ঠ দিয়েছেন গোয়েন স্টেসির ভূমিকায়।

Source link

Related posts

পাইরেসি কি ঠেকাতে পারল রণবীর–শ্রদ্ধার ‘তু ঝুটি ম্যায় মক্কার’

News Desk

৯ টাকা মোহরানায় অভিনেত্রী চমকের বিয়ে

News Desk

নারীপ্রধান সিনেমায় অভিনয়ে অস্বস্তিবোধ করেন বলিউডের পুরুষ তারকারা: বিদ্যা বালান

News Desk

Leave a Comment