‘নাটু নাটু’র অস্কার জয়
বিনোদন

‘নাটু নাটু’র অস্কার জয়

এ যেন ইতিহাস। রাজমৌলির ‘আরআরআর’-এর জয়রথ কেউ থামাতে পারেনি। গোল্ডেন গ্লোব ও হলিউড ক্রিটিকস অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ডের পর অস্কারের সেরা মৌলিক গানের পুরস্কার নিজেদের করে নিয়েছে দক্ষিণ ভারতীয় সিনেমা ‘আরআরআর’-এর আলোচিত গান ‘নাটু নাটু’। বাংলাদেশ সময় আজ সোমবার সকালে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে জমকালো আয়োজনে অস্কারের ৯৫তম আসরের পুরস্কার ঘোষণা করা হয়। 

গত বছর মুক্তির পর ব্যবসায়িক সফলতা থেকে সম্মাননা, সবকিছুই পেয়েছে এস এস রাজামৌলির সিনেমাটি। আর ‘আরআরআর’-এর আলোড়নের অন্যতম কারণ তাদের ‘নাটু নাটু’ গান। এম এম কিরাবানির সংগীত পরিচালনায় গানটি গেয়েছেন রাহুল সিপলিগুঞ্জ ও কলা ভৈরব। গানের তালে পারফর্ম করেন সিনেমাটির দুই তারকা এন টি আর জুনিয়র ও রাম চরণ। 

অস্কারের মঞ্চেও গানটি পরিবেশন করেছেন সিপলিগুঞ্জ ও কলা ভৈরব। এর সঙ্গে পারফরর্ম করেছেন আমেরিকান অভিনেত্রী-নৃত্যশিল্পী লরেন গটলিব। 

‘নাটু নাটু’র অস্কার জয় রাম চরণ, জুনিয়র এনটিআর, অজয় দেবগন ও আলিয়া ভাট অভিনীত ছবিটি দর্শকের মন ছুঁয়ে গেছে। বিপুল প্রশংসা পেয়েছেন পরিচালক রাজামৌলিও।

হলিউড ক্রিটিকস অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ডের এবারের আসরের সমালোচকদের চোখে সেরা বিদেশি সিনেমা, সেরা অ্যাকশন সিনেমা ও সেরা স্টান্টস বিভাগে শ্রেষ্ঠত্ব অর্জন করেছিল ‘আরআরআর’।

অস্কারে ‘আরআরআর’ এর বাজিমাত। ছবি: টুইটার

সেরা মৌলিক গানের পুরস্কার পেয়েছিল এই সিনেমার গান ‘নাটু নাটু’। ‘নাটু নাটু’ গানের জন্য সম্প্রতি গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডও জিতে নিয়েছিল সিনেমাটি।

অস্কার পুরস্কার ২০২৩ সম্পর্কিত খবর পড়ুন:

Source link

Related posts

আর্বোভাইরাসের নতুন গান ‘অবাস্তব’ আসছে

News Desk

মামলা জিতলেও অনিশ্চয়তায় জনি ডেপের ক্যারিয়ার

News Desk

কাশ্মীরি পণ্ডিত হত্যার সঙ্গে মুসলিম হত্যার তুলনা, বিপাকে সাই পল্লবী

News Desk

Leave a Comment