পরীমণি এখন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এ
বিনোদন

পরীমণি এখন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এ

শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পাচ্ছে ২০ জানুয়ারি। জনপ্রিয় লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের লেখা উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। সেটির মুক্তি উপলক্ষে আজ বুধবার সকালে রাজধানীর বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে অংশ নিয়েছিলেন সিনেমার কলাকুশলীরা। সেখানে উপস্থিত ছিলেন এ চলচ্চিত্রের নায়িকা পরীমণি। 

চলচ্চিত্রটির প্রচারের অংশ হিসেবে সকাল পৌনে ৮টার দিকে বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে উপস্থিত হন চিত্রনায়িকা পরীমণি, কচি খন্দকার ও পরিচালক আবু রায়হান জুয়েল। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিমের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের মধ্যে কলম ও ক্লাস রুটিন বিতরণ করা হয়। এর সঙ্গে টিফিন ও পেনসিল বক্স ছিল। 

এ নিয়ে চিত্রনায়িকা পরীমণি নিজের ফেসবুক ওয়ালে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে কলেজের শিক্ষার্থীদের সঙ্গে পরীমণিকে দেখা যায়। ভিডিওতে পরীকে পেয়ে শিক্ষার্থীদের বেশ খুশি, উচ্ছ্বসিত দেখা যায়। 

এক স্ট্যাটাসে পরীমণি লেখেন, শুভ সকাল! আমাদের #অ্যাডভেঞ্চার_অব_সুন্দরবনের প্রধান দর্শকেরা, অনেক ভালোবাসা আপনাদের জন্য। দেখা হবে সিনেমা হলে আসছে ২০ জানুয়ারি। 

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ চলচ্চিত্রের প্রচারে চিত্রনায়িকা পরীমণি। ছবি: সংগৃহীত প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার আহ্বান জানিয়ে পরীমণি বলেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ তোমাদের (ছাত্র-ছাত্রী) জন্য সিনেমা। এ কথা জানাতেই আজ তোমাদের স্কুল এসেছি। আশা করছি, তোমরা সবাই হলে গিয়ে সিনেমাটি দেখবে। তোমাদের অনেক ভালো লাগবে।’

এ বিষয়ে পরিচালক আবু রায়হান জুয়েল আজকের পত্রিকা বলেন, ‘এই সিনেমা শিশু-কিশোরদের জন্য বানিয়েছি। তাই এর মূল দর্শক এই শিক্ষার্থীরা। তাই চলচ্চিত্রটির প্রচারের অংশ হিসেবে আমরা আজ বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে এসেছি। সামনে আরও কিছু স্কুল ও কলেজে আমাদের যাওয়ার পরিকল্পনা আছে।’

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। বছরের শেষ দিন শরীফুল রাজের সঙ্গে মনোমালিন্যের খবর দিয়ে মিডিয়াপাড়ায় তিনি শোরগোল ফেলেন। তাঁদের সম্পর্কও বিচ্ছেদের দ্বারপ্রান্তে। এবার এসব ভুলে নায়িকা ফিরেছেন তাঁর নিজের জায়গায়।

চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মনিরা মিঠু, কচি খন্দকার, আশিস খন্দকার এবং ২০ জনের বেশি শিশুশিল্পী। চলচ্চিত্রটি ২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদান পায়। এরই মধ্যে সিনেমাটির দুইটি গান, পোস্টার উন্মোচন ও ট্রেলার প্রকাশিত হয়েছে।

এ চলচ্চিত্রের মধ্য দিয়ে দ্বিতীয়বারের মতো একসঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক সিয়াম আহমেদ। এর আগে চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা।

Source link

Related posts

স্ত্রীকে নিয়ে রসিকতায় অস্কারের মঞ্চে সঞ্চালককে চড়

News Desk

ঈদের শুভেচ্ছায় যা বললেন বুবলী

News Desk

গীতিকার ওসমান শওকত আর নেই

News Desk

Leave a Comment