প্রথমবারের মতো মারাঠি সিনেমায় বলিউড তারকা অক্ষয় 
বিনোদন

প্রথমবারের মতো মারাঠি সিনেমায় বলিউড তারকা অক্ষয় 

প্রথমবারের মতো মারাঠি সিনেমায় নাম লেখালেন বলিউড তারকা অক্ষয় কুমার। ঐতিহাসিক মহাকাব্যের গল্পে নির্মিত হতে যাওয়া ‘ভেধাত মারাঠি বীর দৌদলে সাত’ চলচ্চিত্রের মাধ্যমে মারাঠি সিনেমায় আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। প্রথমবারের মতো বড় পর্দায় মহারাজ ছত্রপতি শিবাজিকে ফুটিয়ে তুলতে যাচ্ছেন অক্ষয়।

মুম্বাইতে অনুষ্ঠিত এক জমকালো অনুষ্ঠানে গতকাল বুধবার এই ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে অক্ষয় কুমার ছাড়াও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে এবং নির্মাতা মহেশ মাঞ্জরেকার উপস্থিত ছিলেন।

মারাঠি ইন্ডাস্ট্রিতে নিজের অভিষেক নিয়ে অক্ষয় কুমার বলেন, ‘এটা আমার কাছে স্বপ্নের মতো। আমি মনে করি বড় পর্দায় ছত্রপতি শিবাজি মহারাজের চরিত্রে অভিনয় করা অনেক বড় দায়িত্ব। আমাকে যখন এই চরিত্রে অভিনয় করতে বলা হয়েছিল তখন আমি অবাক হয়ে গিয়েছিলাম। আমি আর অন্য কিছু চিন্তা করিনি, সম্মতি দিয়েছি।’

মুম্বাইতে জমকালো আয়োজন করে ‘ভেধাত মারাঠি বীর দৌদলে সাত’ চলচ্চিত্রের ঘোষণা দেওয়া হয়। ছবি: সংগৃহীত চলচ্চিত্রটির নির্মাতা মহেশ মাঞ্জরেকার বলেন, ‘আমি গত সাত বছর ধরে ‘বেদাত মারাথে বীর দৌদালে সাত’ নিয়ে কাজ করছি। এটি এখন পর্যন্ত সবচেয়ে বড় এবং সর্বশ্রেষ্ঠ মারাঠি চলচ্চিত্র হতে যাচ্ছে। আমি চাই মানুষ এর গল্প জানুক। ছত্রপতি শিবাজি মহারাজ ছিলেন সবচেয়ে শক্তিশালী হিন্দু রাজা। আমি খুব ভাগ্যবান যে অক্ষয় কুমারকে শিবাজি মহারাজের চরিত্রে অভিনয় করতে রাজি করাতে পেরেছি। আমি বিশ্বাস করি, তিনিই এর জন্য উপযুক্ত হবেন।’

ঐতিহাসিক ঘটনা ‘বীর দাউদলে সাত’-এর গল্প থেকেই সিনেমাটি নির্মাণ হতে যাচ্ছে। ১৬৭৪ সালে সাতজন বীরযোদ্ধার অসাধারণ সাহসিকতার কাহিনি তুলে ধরা হয়েছে গল্পে, যাদের একমাত্র লক্ষ্য ছিল শিবাজি মহারাজের স্বরাজ্যের স্বপ্নকে বাস্তবে পরিণত করা।

বীর দৌদালে সাত শুধু মারাঠি নয় হিন্দি, তামিল এবং তেলেগুতেও মুক্তি পাবে। সিনেমাটি ২০২৩ সালের দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Source link

Related posts

ফের শোকের ছায়া বলিউডে! কোভিডে মারা গেলেন ‘মহাভারত’-এর ‘ইন্দ্র’ সতীশ কল!

News Desk

ফের কি ঘনিষ্ঠ হচ্ছেন টাইগার-দিশা

News Desk

ডিরেক্টরস গিল্ডের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে অশোভন নাচ, সমালোচনার ঝড়

News Desk

Leave a Comment