প্রযোজকের অভিযোগের পর ‘মীমাংসার প্রস্তাব’ শাকিবের
বিনোদন

প্রযোজকের অভিযোগের পর ‘মীমাংসার প্রস্তাব’ শাকিবের

চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে গতকাল বুধবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে চিঠি দিয়েছেন ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার অন্যতম প্রযোজক রহমত উল্ল্যাহ। নির্মিতব্য সিনেমাটি নিয়ে শাকিবের অসদাচরণ, মিথ্যা আশ্বাস, এক সহপ্রযোজককে ধর্ষণ এবং দায়িত্বে অবহেলার মাধ্যমে চলচ্চিত্রটির ক্ষতি সাধনের অভিযোগ করেছেন তিনি।

অভিযোগের একদিন না পেরোতেই সিনেমাটি শেষ করে দেওয়ার আশ্বাস দিয়ে মীমাংসা করতে চেয়েছেন শাকিব খান। এ নিয়ে আজ বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় প্রযোজকের সঙ্গে বসেছিলেন চিত্রনায়ক, মধ্যস্থতায় ছিলেন প্রযোজক খোরশেদ আলম খসরু। 

এ বিষয়ে জানতে চাইলে প্রযোজক রহমত উল্ল্যাহ আজকের পত্রিকাকে বলেন, ‘আমরা আজ বিষয়টি নিয়ে বসেছিলাম। শাকিবের পক্ষ থেকে সিনেমাটি শেষ করার প্রতিশ্রুতি দেওয়া হয়। কিন্তু আমি আমার সিদ্ধান্ত এখনো জানাইনি। মীমাংসা হলে অবশ্যই আমি সংবাদমাধ্যমকে জানাব।’ 

গতকাল বুধবার লিখিত অভিযোগে রহমত উল্ল্যাহ দাবি করেছিলেন পূর্ণাঙ্গ প্রস্তুতি নেওয়া সত্ত্বেও কোনো রকমের পূর্ব ঘোষণা ছাড়াই শুটিং বাতিল করে দিতেন শাকিব। এ ছাড়া তিনি শুটিং করতে আসতেন নিজের ইচ্ছা মতো সময়ে। 

শাকিব খান। ছবি: সংগৃহীত এ ছাড়া ওই চিঠিতে শাকিবের বিরুদ্ধে এক সহ-প্রযোজককে কৌশলে ধর্ষণ করার অভিযোগও করেছেন রহমত উল্ল্যাহ।

আশিকুর রহমান পরিচালিত ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিং ২০১৭ সালে শুরু হলেও এখনো শেষ না হওয়ার কারণ হিসেবে শাকিব খানের অসহযোগিতার অভিযোগ করেছেন সিনেমাটির প্রযোজক। তিনি দাবি করেন, শাকিব বেশ কয়েকবার তাঁকে শিডিউল দিয়েও শুটিং করেননি। 

আর ধর্ষণের মতো গুরুতর অভিযোগের প্রমাণপত্র দিতে পারবেন কি না, এমন প্রশ্নের জবাবে রহমত উল্ল্যাহ আজকের পত্রিকাকে বলেন, ‘বিষয়টি আমার আইনজীবী দেখছেন। তাঁর কাছে সব প্রমাণ আছে। তাঁর সঙ্গে কথা বলে আমরা আপনাদের তা সরবরাহ করব।’ 

শাকিব যদি সিনেমাটির বাকি অংশের শুটিং না করেন অথবা ক্ষতিপূরণ না দেন, তাহলে মামলা করবেন বলেও জানিয়েছিলেন প্রযোজক। 

এ বিষয়ে বক্তব্য জানতে গতকাল শাকিবের হোয়াটস অ্যাপে একাধিকবার বার্তা পাঠালেও সাড়া পাওয়া যায়নি।

Source link

Related posts

অনুভ জৈনের কনসার্ট নিয়ে উন্মাদনা: থাকছেন বাংলাদেশের তিন তারকা

News Desk

যশের সিনেমায় কারিনার স্থলাভিষিক্ত নয়নতারা

News Desk

পরিচালক চয়নিকা চৌধুরী আটক

News Desk

Leave a Comment