প্রিয়াঙ্কা সরকারের হালচাল
বিনোদন

প্রিয়াঙ্কা সরকারের হালচাল

পশ্চিমবঙ্গের ব্যস্ত অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। সিনেমার ব্যস্ততার বাইরেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এই অভিনেত্রী। বিভিন্ন ব্র্যান্ডের শুভেচ্ছা দূত হয়ে প্রিয়াঙ্কা প্রায়ই হাজির হোন বিভিন্ন অবতারে। নিজের সামাজিক যোগাযোগের প্ল্যাটফর্মগুলোতে শেয়ার করেন সেই সব মুহূর্ত।

প্রিয়াঙ্কা সরকার। ছবি: অভিনেত্রীর ফেসবুক।  বাঙালি পোশাক থেকে ওয়েস্টার্ন, প্রিয়াঙ্কার ফ্যাশনেবল লুক প্রশংসা কুড়ায় ভক্তদের। প্রিয়াঙ্কাও ভক্তের ভালোবাসার জবাব দেন, প্রকাশ করেন কৃতজ্ঞতা। 

প্রিয়াঙ্কা সরকার। ছবি: অভিনেত্রীর ফেসবুক।  প্রিয়াঙ্কার শুরু ছোটপর্দার মাধ্যমে। বড়পর্দায় অভিষেক ২০০৮ সালে, সেবার মুক্তি পায় তাঁর প্রথম সিনেমা রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘চিরদিনই তুমি যে আমার’।

প্রিয়াঙ্কা সরকার। ছবি: অভিনেত্রীর ফেসবুক। সিনেমাটির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় প্রিয়াঙ্কা সরকার ও রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় দুজনেরই। ব্যবসায়িক সফলতার পাশাপাশি সিনেমাটি প্রিয়াঙ্কা সরকারকে দর্শকপ্রিয়তা দেয়।

এরপরের বছর প্রিয়াঙ্কা, ঋতুপর্ণা সেনগুপ্ত ও হিরণ চ্যাটার্জির সঙ্গে জুটি বেঁধে ‘রিস্ক’ সিনেমায় অসাধারণ অভিনয় করেন।

প্রিয়াঙ্কা সরকার। ছবি: অভিনেত্রীর ফেসবুক।  তারপর একে একে ‘লাভ সার্কাস’, ‘কাগজের বউ’, ‘হ্যাংওভার’, ‘ন হন্যতে’, ‘হেমলক সোসাইটি’ প্রভৃতির মত বেশ কিছু ব্যবসায়িক সফল সিনেমাতে অভিনয় করে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেন।

প্রিয়াঙ্কা সরকার। ছবি: অভিনেত্রীর ফেসবুক।  গত ২৫ মে মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা অভিনীত সিনেমা ‘আবার বিবাহ অভিযান’। তাঁর বিপরীতে ছিলেন অনির্বাণ ভট্টাচার্য। অনির্বাণ ও প্রিয়াঙ্কা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা, রুদ্রনীল ঘোষ, সোহিনি সরকার, সৌরভ দাস ও বাংলাদেশের নুসরাত ফারিয়া।

Source link

Related posts

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বানানো সিনেমা স্ফুলিঙ্গ দর্শক কতটুকু টানতে পারলো?

News Desk

পরীমণির জন্য সমাবেশের ডাক শাহবাগে

News Desk

আরব-আমিরাতের গোল্ডেন ভিসা পেলেন সঞ্জয় দত্ত

News Desk

Leave a Comment