বড়পর্দায় প্রথমবার রণবীর-শ্রদ্ধা জুটি
বিনোদন

বড়পর্দায় প্রথমবার রণবীর-শ্রদ্ধা জুটি

আগেই জানা গিয়েছিল পরিচালক লাভ রঞ্জনের নতুন ছবিতে প্রথমবারের মতো জুটি বাঁধছেন রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর। কিন্তু সিনেমাটির নাম নিয়ে বেশ কয়েক দিন ধরেই নানা জল্পনা চলছিল বলিউড পাড়ায়। তবে আজ বুধবার সে জল্পনার অবসান হলো। প্রকাশ্যে এল রণবীর ও শ্রদ্ধার নতুন ছবির নাম ও টিজার। 

‘তু ঝুটি ম্য়ায় মক্কার’ শিরোনামে ছবিটির টিজার ইউটিউবসহ বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ পেয়েছে। দুষ্টু-মিষ্টি প্রেম ভরপুর টিজারটি এখন আলোচনার কেন্দ্রতে। টিজারটিতে দেখা যায় শ্রদ্ধা কাপুর রণবীর কাপুরকে উড়ন্ত চুমু দিচ্ছেন। রণবীর কাপুরও থেমে নেই, শ্রদ্ধাকে দেখে তিনিও দিচ্ছেন চুমু। টিজারটি দেখে ধারণা পাওয়া যাচ্ছে সিনেমাটি একটি রোমান্টিক কমেডি ঘরানার হতে যাচ্ছে। ২০২৩ সালের মার্চ মাসে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

সম্প্রতি, সৌদি আরবের জেদ্দায় রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে অতিথি হিসেবে গিয়েছিলেন রণবীর কাপুর। হলিউডের বিনোদন সাময়িকী ডেডলাইনের সঙ্গে ক্যারিয়ারের অনেক কিছু নিয়েই কথা বলেছিলেন তিনি। সেখানেই তিনি জানিয়েছিলেন হয়তবা এটিই তাঁর শেষ রোমান্টিক কমেডি সিনেমা। কারণ তিনি বুড়ো হয়ে যাচ্ছেন। ভবিষ্যতের পরিকল্পনায় জানিয়েছিলেন ক্যামেরার পেছনে কাজ করা, তাঁর দীর্ঘমেয়াদি ক্যারিয়ারের লক্ষ্য। তিনি চলচ্চিত্র পরিচালনা এবং নির্মাণ করতে চান।

এই বছরটি রণবীর কাপুরের জীবনের অন্যতম স্মরণীয় একটি বছর। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে পেশাদার জীবন-সবক্ষেত্রেই এই বছরটা রণবীরের কাছে বিশেষ আলিয়ার সঙ্গে বিয়ে ও পিতৃত্বের সুখ লাভ, অন্যদিকে ‘ব্রহ্মাস্ত্র’এর মতো ব্যবসায়িকভাবে সফল সিনেমা। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরবর্তী গ্যাংস্টার ড্রামা ঘরানার সিনেমা ‘অ্যানিমেল’-এ দেখা যাবে রণবীরকে। অন্যদিকে, শ্রদ্ধা কাপুরকে শেষবার বরুণ ধাওয়ানের ‘ভেড়িয়া’ ছবিতে বিশেষ চরিত্রে দেখা গিয়েছে।

Source link

Related posts

ফারিণ–প্রীতমের ‘কাছের মানুষ দূরে থুইয়া’

News Desk

হঠাৎ কেন কঙ্গনাকে ধন্যবাদ দিলেন তাপসী পান্নু ?

News Desk

আসছে ‘কেজিএফ থ্রি’, তবে ২০২৫-এর আগে নয়

News Desk

Leave a Comment