Image default
বিনোদন

বন্ধুকে বিয়ে করছেন অভিনেত্রী প্রসূন

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মডেল ও অভিনেত্রী প্রসূন আজাদ। আজ শনিবার রাজধানীর মালিবাগের বাসায় তার বাগদানের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়। আজ ছেলে পক্ষ তাকে আংটি পরিয়ে গেছেন। শিগগিরই দ্বিতীয় পর্ব এবং বিয়ের তারিখ ঘোষণা করা হবে বলেও জানালেন এই অভিনেত্রী।

পাত্র প্রসঙ্গে প্রসূন জানান, পাত্র তার দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক ফারহান। পেশায় ব্যবসায়ী ও ফার্ম হাউজের মালিক।

তিনি বলেন, ‘ওর সঙ্গে আমার পরিচয় দীর্ঘদিনের। আমরা একে অপরে ভালো বন্ধু। এরপর আমরা প্রেমের সম্পর্কে জড়াই। কিন্তু আমরা নিশ্চিত ছিলাম না, বিষয়টির পূর্ণ পরিণতি হবে কি না। দুই পরিবারের সম্মতিতে আজকে কিছুটা আনুষ্ঠানিকতা হলো।

প্রসূন আরও বলেন, ‘সে কৃষি ও খামারের সঙ্গে যুক্ত। মানিকগঞ্জে তাদের খামারবাড়ি। এ ছাড়া পারিবারিক ব্যবসা আছে। চলতি মাসেই হয়তো আমাদের পরিবারের মানুষেরা তাকে আংটি পরাবে। তখনই বিয়ের দিনক্ষণ চূড়ান্ত হবে।

২০১২ সালের লাক্স চ্যানেল আই প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে মিডিয়ায় পা রাখেন প্রসূন আজাদ। এরপর টানা কাজ করেছেন শোবিজে। তবে ২০১৬ সাল থেকে এই সুন্দরী নিজেকে গুটিয়ে নেন। হয়ে পড়েন অনিয়মিত।

নাটকের পাশাপাশি প্রসূন অভিনয় করেছেন বেশ কিছু সিনেমায়। এই তালিকায় আছে নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’, রাশিদ পলাশের ‘পদ্মপুরাণ’, জায়েদ রেজওয়ানের ‘মৃত্যুপুরী’ এবং নিশীথ সূর্যের ‘পায়রার চিঠি’।

Related posts

শাহরুখের জওয়ান: মুক্তির ১৫ দিন আগেই যুক্তরাষ্ট্রে কোটি রুপি আয়

News Desk

অচল কোনও সম্পর্ক বাদুড়ের মতো ঝুলিয়ে রাখার কোনও মানে হয় না

News Desk

পাঞ্জাবি লোকশিল্পীর পরিবারের সংকটে ২৫ লাখ রুপি দিলেন অক্ষয়

News Desk

Leave a Comment